বাসর রাতে বউয়ের রুপ দেখে অজ্ঞান হয়ে গেল বর! ভাইরাল ভিডিও

6
বাসর রাতে বউয়ের রুপ দেখে অজ্ঞান হয়ে গেল বর! ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌরাত্ম্যর সাথে সাথে মেকাপের দৌরাত্ম্য আমাদের বর্তমান জীবনে ভীষণ পরিমাণে বেড়ে গেছে। সোশ্যাল মিডিয়াতে আমরা দেখতে পাই মেকাপের যাদু, যেখানে ছেলে থেকে হঠাৎ করেই মেয়ে হয়ে যাচ্ছে। মেকাপের এমনই গুন যে বিন্দুমাত্র বোঝা যাচ্ছে না সেটি একটি ছেলে না মেয়ে।

তার ওপর মেকআপ এমন একটি ব্যাপার যেটি বিয়ের সময় তো অবশ্যই লাগে। নিজেকে সুন্দর করে তুলতে প্রত্যেক মেয়েই মেকআপ ব্যবহার করেন এবং বিয়ের সময় সেটা তো প্রয়োজন। তবে সম্প্রতি মেকাপের দৌরাত্ম্য সম্পর্কিত একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে যা দেখে ছেলেরা হয়তো এরপর থেকে বিয়ে করতে গেলেও ভয় পেতে পারেন।

সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত নানান রকমের ভিডিও ভাইরাল হচ্ছে সেই সমস্ত ভাইরাল ভিডিও গুলি দেখে নেটিজেনরা যেমন একদিকে অবাক হচ্ছেন তেমনি আবার মজাও নিচ্ছেন। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বিয়ে সংক্রান্ত নানান রকমের ঘটনা ভাইরাল হতে দেখা যায় কিন্তু সম্প্রতি এমন একটি বিয়ে সংক্রান্ত ঘটনা ভাইরাল হয়েছে যেটি দেখে ভীষণ মজা পেয়েছে নেটিজেনরা।

ভাইরাল হওয়া ভিডিও টি শেয়ার করা হয়েছে দ্যা ওয়েডিংকাপল পেজ নামের একটি প্রোফাইল থেকে। এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছিল। ভিডিওটিতে দেখা গেছে যে বিয়ের পর বর বউ যখন একটি ঘরে যায় সেই সময় বউ সোজা আয়নার ধারে গিয়ে নিজের গয়না এবং মেকআপ ওঠাতে থাকে এবং যখন আস্তে আস্তে মেকআপ উঠতে থাকে বউয়ের আস্তে আস্তে আসল রূপ বেরিয়ে পড়তে থাকে নতুন বউয়ের।

ভিডিওটিতে দেখা যায় নতুন বউ স্বয়ং নিজের মাথার ফলস চুল খুলে পাশে রেখে দেন। এরপর হলো সবথেকে মজার কান্ড,মা দেখে অজ্ঞান হয়ে যায় স্বয়ং বর। ভিডিওটি এতটাই মজাদার যে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতে না পেতেই সেকেন্ডের মধ্যে ভাইরাল হয়ে যায়।