নিজেকে সেরা প্রমাণ করতে গিয়ে হাসির পাত্র হয়ে উঠলেন বর! ভাইরাল ভিডিও

16
নিজেকে সেরা প্রমাণ করতে গিয়ে হাসির পাত্র হয়ে উঠলেন বর! ভাইরাল ভিডিও

বিয়ে বলে কথা! বিয়ের দিন সকলেই চেষ্টা করেন নিজেকে সেরা দেখাতে। সে বর হোক বা কনে, সাজসজ্জার দিক থেকে একে অপরকে টেক্কা দেন। বিশেষ মুহূর্তে নিজেদের সেরাটা উজার করে দিতে চান পাত্র-পাত্রী। বউয়ের সাজসজ্জা যেমন হয় নিখুঁত, তেমনই বরের পোশাকেও থাকে বিশেষ চমক৷ তবে এভাবে নিজের সেরা প্রমাণ করতে গিয়ে এক পাত্র এমন ঘটনা ঘটালেন যে তার জন্য নেট দুনিয়ায় হাসির রোল উঠেছে।

সাধারণত অবাঙালি বিয়েতে বর শেরওয়ানি পরেন৷ এর সঙ্গে মাথায় পরেন শেরা অর্থাৎ এক ধরণের মুকুট। এই শেরায় মাথা থেকে বুক পর্যন্ত ফুলের মালা দিয়ে ঢাকা থাকে বরের৷ মূলত এই শেরা তৈরি হয় গোলাপের সঙ্গে রজনীগন্ধা বা জুঁই ফুলের মালা দিয়ে। ঘোরার পিঠে চেপে বর আসেন বিয়ে করতে৷ তবে ভাইরাল হওয়া ভিডিওতে বরের শেরা দেখেই তো সকলে অবাক!

বিয়ের আসরে কনের লজ্জা পাওয়ার উদাহরণ তো আমরা আগেই দেখেছি। কিন্তু ভিডিওতে দেখা যাচ্ছে এই পাত্রের সারা শরীর যেন লজ্জায় লাল হয়ে গেছে৷ তাই তিনি তো পা পর্যন্ত এমন শেরা পরে এসেছেন যে তাঁর মুখ থেকে পুরো শরীর একেবারে ঢেকে গিয়েছে। বিয়েবাড়িতে উপস্থিত সকলের বক্তব্য যে এমন অদ্ভুত সাজে বরকে খুবই মজাদার লাগছে৷ এমনকী ভিডিওটি নেট দুনিয়ায় হু হু করে ভাইরাল হয়েছে৷ যা দেখে নেটিজেনরাও খুব মজা পয়েছেন৷ পড়েছে অনেক কমেন্টও।