হট প্যান্ট এবং বিকিনি টপে শ্রাবন্তীকেও হার মানিয়ে দিল হবু বৌমা

24
হট প্যান্ট এবং বিকিনি টপে শ্রাবন্তীকেও হার মানিয়ে দিল হবু বৌমা

ছুটি কাটাতে প্রত্যেক অভিনেতা অভিনেত্রীরা মালদ্বীপ যেতে পছন্দ করেন। মাঝে মাঝেই আমরা তাদের ছুটি কাটানোর বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় দেখতে পাই। মালদ্বীপে হোটেল এবং রিসোর্ট থাকাকালীন কোয়ালিটি টাইম কাটানোর বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তারা। এই তালিকা থেকে বাদ পড়েননি শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একমাত্র পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায় এবং তার প্রেমিকা দামিনী ঘোষ, সাথে ছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় নিজে। পরিবারের সঙ্গে শ্রাবন্তী ছুটি কাটাতে গিয়েছিলেন মালদ্বীপ। মালদ্বীপ থাকাকালীন সেই দেশের কোন ছবি পোস্ট না করলেও বাড়ি ফিরে এসে নিজেদের মালদ্বীপ ট্যুরের বেশ কয়েকটি ছবি পোস্ট করলেন দামিনী।

সম্প্রতী যে ছবি দামিনী ঘোষ পোস্ট করেছেন তার প্রথমটিতে দেখা যাচ্ছে, হলুদ রঙের একটি জামা পরে জলের ধারে বসে রয়েছেন দামিনী। দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে, দামিনী পরে রয়েছেন একটি হট প্যান্ট এবং বিকিনি টপ। দুটি ছবিতেই এত অসাধারণ দেখতে লাগছে তাকে, যে তার থেকে চোখ ফেরানো যাচ্ছে না। শ্রাবন্তীর পাশাপাশি তার হবু বৌমাকে ও যে অসাধারণ দেখতে, তাই এক বাক্যে স্বীকার করেছেন সকালে।

গত সোমবার দামিনী ইনস্টাগ্রামে মালদ্বীপের বেশ কিছু ছবি পোস্ট করার পর অভিমুন্য এবং শ্রাবন্তী ও একের পর এক ছবি পোস্ট করতে শুরু করেন। ছবিগুলো দেখলেই বোঝা যায় তারা মালদ্বীপে ছুটির মেজাজে কতখানি আনন্দ করেছেন। তবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের শেয়ার করা কোন ছবিতেই শ্রাবন্তীর বর্তমান প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীকে দেখতে পাওয়া যায়নি। যদিও গুঞ্জন শোনা যাচ্ছে, শ্রাবন্তীর সঙ্গে মালদ্বীপে বেড়াতে গিয়েছিলেন অভিরূপ নাগ চৌধুরী।

প্রসঙ্গত, তৃতীয় বিবাহ বিচ্ছেদ হবার খবর প্রকাশ্যে আসার পর সোশ্যাল মিডিয়াতে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে বেশ কয়েকবার উপহাসের সম্মুখীন হতে হয়েছিল। এখনো পর্যন্ত শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তার তৃতীয় স্বামীর বিবাহ বিচ্ছেদের খবর প্রকাশে আসেনি তবে তারা যে আর বৈবাহিক সম্পর্কে আবদ্ধ নেই তা স্পষ্ট বোঝা যায়।