অগ্নিপথ প্রকল্প নিয়ে নরেন্দ্র মোদীকে হিটলার বললেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী

4
অগ্নিপথ প্রকল্প নিয়ে নরেন্দ্র মোদীকে হিটলার বললেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী

কেন্দ্রীয় সরকার সবমিলিয়ে এখন বেশ বেকায়দায়। প্রথমে নবী বিতর্ক ছিল আর এখন অগ্নিপথ বিতর্ক সামনে এসেছে। দেশের বিভিন্ন প্রান্তে চলছে ভয়ঙ্কর বিতর্ক।

কেন্দ্রীয় প্রাক্তন মন্ত্রী সরকারের এই প্রকল্প নিয়ে নরেন্দ্র মোদীকে হিটলার বললেন। প্রবীণ কংগ্রেস নেতা সুবোধকান্ত সহায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে হিটলারের সঙ্গে তুলনা করেছেন। শুধু তুলনায় টানলেন না, মোদীর পরিণতি হিটালারের মতো হবে বলে মন্তব্য তাঁর। সুবোধ কান্ত রাহুল গান্ধীকে ইডি জেরা নিয়ে দলীয় কর্মীদের বিক্ষোভ মঞ্চ থেকে বিতর্কিত মন্তব্য করেন।

রাহুল গান্ধী গত সপ্তাহে টানা তিনদিন ন্যাশনাল হেরল্ড মামলায় ইডি জেরার সম্মুখীন হয়েছেনো। জেরার প্রতিবাদে কংগ্রেস কর্মীদের বিক্ষোভ অব্যাহত। এবার প্রবীণ কংগ্রেস নেতা সুবোধকান্ত সহায় এই বিক্ষোভ মঞ্চ থেকে নরেন্দ্র মোদীকে লক্ষ্য বেলাঘাম মন্তব্য করলেন ।

প্রবীণ কংগ্রেস নেতা সুবোধকান্ত সহায় কংগ্রেসের সত্যাগ্রহের মঞ্চ থেকে বলেন যে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে স্বৈরশাসক অ্যাডলফ হিটলারের মধ্যে কোনও পার্থক্য নেই। মোদী এভাবে চললে হিটলারের মতো পরিণতি হবে বলে হুঁশিয়ারি দেন।

তিনি বলেন, যিনি হিটলারের মতো কাজ করবেন তাঁর হিটলারের মতো মৃত্যু হবে। এক সর্বভারতীয় সংবাদসংস্থাকে এমনটাই তিনি জানিয়েছেন।