স্মার্টফোনের উপর 80 শতাংশ ছাড় দিয়ে শুরু হল ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেল

9
স্মার্টফোনের উপর 80 শতাংশ ছাড় দিয়ে শুরু হল ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেল

এসে গেল দীপাবলীর মরসুমের সেরা অফার। ফ্লিপকার্টে শুরু হলো ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেল। আগামী 28 শে অক্টোবর থেকে মহা অফারে জিনিসপত্র কিনতে পারবেন গ্রাহকরা। ই-কমার্স সাইটের তরফ থেকে এমনটাই জানানো হয়েছে। আগামী সাত দিনের জন্য চলবে এই সেল।

বিভিন্ন প্রোডাক্ট তো বটেই ফ্লিপকার্টের এই মহা দীপাবলি অফারে স্মার্টফোনের উপর 80 শতাংশ ছাড় পাওয়া যাবে। তাই যদি স্মার্টফোন কেনার পরিকল্পনা থাকে তাহলে আগামী 3 রা নভেম্বর পর্যন্ত ফ্লিপকার্টে নজর রাখুন। স্যামসাং, শাওমি, অ্যাপেল, মোটরওয়ালার মত স্মার্ট ফোন পেতে পারেন ডিসকাউন্টে।

এছাড়াও এই মহা অফারে Realme Narzo 50A, Samsung Galaxy F12, Poco F3 GT, Moto G60, Infinix Hot 10 Play, Oppo Reno 6 5G, এবং Pixel 4A-র মতো ডিভাইসের উপর পাবেন বিশাল ডিসকাউন্ট। 89 হাজার 999 টাকা দামের Acer Aspire 7 ল্যাপটপ মাত্র 49 হাজার 990 টাকায় পাওয়া যাবে।

এ কিভাবে ল্যাপটপ স্মার্টওয়াচ ব্লুটুথ হেডফোন ব্লুটুথ স্পিকার, পাওয়ার ব্যাঙ্ক ও ট্রিমারসহ বিভিন্ন ইলেকট্রনিক্স এবং এক্সেসরিজের উপর মহা ডিসকাউন্ট পাবেন। টিভি ও হোম এপ্লায়েন্সের উপর পাবেন 75% ছাড়। ওয়াশিং মেশিন, কিচেন অ্যাপ্লায়ান্স, মাইক্রোওভেনে 45 শতাংশ ছাড় পাওয়া। এয়ারকন্ডিশনের ওপর পাওয়া যাচ্ছে 55 শতাংশ ছাড়।