ডাম্পিং গ্রাউন্ড পরিদর্শন করলেন ইংরেজ বাজার ও মালদা পৌরসভার চেয়ারম্যান সহ অন্যান্য আধিকারিকরা

12
ডাম্পিং গ্রাউন্ড পরিদর্শন করলেন ইংরেজ বাজার ও মালদা পৌরসভার চেয়ারম্যান সহ অন্যান্য আধিকারিকরা

মালদা,৯ জুলাই : মালদা শহরের আবর্জনা সমষ্যা মিটানোর লক্ষ্যে ভাগার এলাকা পরিদর্শন করলেন জেলা শাসক, ইংরেজ বাজার পৌরসভার চেয়ারম্যান ও পুরাতন মালদা পৌরসভার চেয়ারম্যান সহ অন্যান্য আধিকারিকরা।

শনিবার দুপুর সাড়ে বারোটা নাগাদ ইংরেজ বাজার থানার কাঞ্চনটার সীমান্ত এলাকায় ডাম্পিং গ্রাউন্ড পরিদর্শন করেন মালদা জেলা শাসক নিতীন সিংহানিয়া , ইংরেজ বাজার পৌরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী এবং পুরাতন মালদা পৌরসভার চেয়ারম্যান কার্তিক ঘোষ। এছাড়াও ভূমি ও ভূমি সংস্কার দপ্তর ও ইংরেজবাজার পুর আধিকারিকরা ভাগার পরিদর্শন করেন।

গত কয়েকবছর ধরে ভাগার সমষ্যা ছিল ইংরেজ বাজার ও পুরাতন মালদা পৌরসভার। স্থায়ী ভাগার না থাকায় রাস্তার ধারে যেখানে সেখানে জমে থাকত আবর্জনার স্তূপ। শহরের বিভিন্ন এলাকায় যাতে আবর্জনা না জমে থাকে তার জন্য স্থায়ী ভাগার তৈরির লক্ষ্যে উদ্যোগ নেয় ইংরেজ বাজার পৌরসভা।

ইংরেজ বাজার পৌরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী বলেন, ইংরেজবাজার থানার কাঞ্চনটার এলাকায় দুই পৌরসভা এবং প্রশাসনিক কর্তারা ভাগাড় পরিদর্শন করেন। ভাগারে প্লাস্টিক ক্যাসার বসানোর পরিকল্পনা রয়েছে। কাজ পাবেন স্থানীয়রা।
আগামী এক বছরের মধ্যে ভাগার সমষ্যা মিটবে বলে জানান তিনি।