রোগীদের মনোরঞ্জন করতে নাচলেন ডাক্তার, দেখুন সেই ভিডিও

5
রোগীদের মনোরঞ্জন করতে নাচলেন ডাক্তার, দেখুন সেই ভিডিও

বছর শুরু হতে না হতেই পুরো পৃথিবী জুড়ে তৈরি হলো এক মহামারী, তৈরি হলো এক কঠিন সময়। সময় যত যেতে থাকলো তত কোরোনা পরিস্তিতি আরও ভয়াবহ রূপ নিলো। তারপর দেশ জুড়ে শুরু হলো লকডাউন, মানুষের স্বাভাবিক জীবন তৈরি হলো বাধা। চার গন্ডির মধ্যে চলতে থাকলো জীবন। মানুষের জীবনে তৈরি হলো ডিপ্রেশন।

করোনা রোগটি সকলের মনে এক আতঙ্কের সৃষ্টি করেছে। দিনে দিনে রোগটির সংক্রমণ যত বাড়ছে ততই বেড়ে চলেছে মৃত্যুর সংখ্যা। এইরকম অবস্থায় লোকটির যোদ্ধা হিসেবে যারা প্রথম সারিতে উপস্থিত সব সময় তারা হলেন চিকিৎসার সঙ্গে যুক্ত প্রত্যেকটা মানুষ।

করোনা পজিটিভ হয়ে ভর্তি হওয়া মানে স্বাভাবিকভাবেই সেই রোগীদের মানসিক অবস্থা থাকে অসহায়। এইরকম অবস্থায় করোণা আক্রান্ত রোগীদের মনে তৈরি হতে পারে নানা রকম চিন্তাভাবনা। এর আগেও দেখা গেছে আক্রান্ত রোগীদের আনন্দ দেওয়ার জন্য একটি ডাক্তার নৃত্য প্রদর্শন করছেন। এই নাচ মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছিল। ডাক্তারদের এরকম পসিটিভ এক্টিভিটিস গুলো হয়তো সেই মানুষ গুলো যারা কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে তাদের একটু হলেও আনন্দ দান করে।

এরকমই আরেকটি ডাক্তারের অ্যাক্টিভিটি ভাইরাল হলো নেট দুনিয়াতে । একজন ডাক্তার নেচে উঠলেন হিন্দি গানের ওপর। দেখে বোঝাই গিয়েছিল তার নাচ বিষয়ে যথেষ্ট চর্চা আছে। সাথে সাথেই এই নাচ হয়ে গেল ভাইরাল। ডাক্টরটির নাম অরূপ সেনাপতি এবং ইনি একজন ইএনটি সার্জেন্ট।

কঠিন পরিস্তিতিতে থাকা মানুষগুলোর পাশে ঠিক এরকম ভাবে থেকে আনন্দ প্রদান করা সত্যিই তাকে স্যালুট জানানো উচিত।