স্ট্রেচারে শায়িত কিশোরীর মৃতদেহ, আর সেটাই খুবলে খাচ্ছে কুকুর! ভাইরাল ভিডিও

16
স্ট্রেচারে শায়িত কিশোরীর মৃতদেহ, আর সেটাই খুবলে খাচ্ছে কুকুর! ভাইরাল ভিডিও

ঘটনাটি উত্তরপ্রদেশের সম্ভলের একটি সরকারি হাসপাতালের, সেখান থেকেই একটি ভিডিও ভাইরাল হয়েছে যার নজর কেড়েছে নেটিজেনদের। স্ট্রেচারে শায়িত অবস্থায় আছে এক কিশোরীর মৃতদেহ, আর সেটাই খুবলে খাচ্ছে কুকুর। এমন মর্মান্তিক একটি দৃশ্য যখন নেট দুনিয়ায় ভাইরাল। স্বাভাবিকভাবেই ভিডিও দেখে ক্ষোভে ফেটে পড়েছে সাধারণ মানুষ এবং তারপরেই জানা গেছে, সত্যতা স্বীকার করে নিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

পরে আরো বিস্তারিত জানা যায়, এই সম্ভল জেলার হাসপাতালে নিয়ে আসা হয় কিশোরীকে। তবে পথ দুর্ঘটনায় তার আগেই মৃত্যু হয়েছে কিনা, না হাসপাতালে তার মৃত্যু হয়েছে এটা এখনো স্পষ্ট নয়। তারপরেই যখন তাকে সাদা চাদরে ঢেকে রাখা হয়, তখনই একটি কুকুর এসে খুবলে খায় তার দেহকে। কুড়ি সেকেন্ডের এই ভিডিওটি, সমাজবাদী পার্টির তরফ থেকে তাদের টুইটার হ্যান্ডেলের শেয়ার করা হয়।

এই নিয়ে পরে হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, আসলে দুর্ঘটনায় মৃত্যু হয় কিশোরীর কিন্তু তার পরিবার ময়নাতদন্তে রাজি না হওয়ায়, পরিবারের হাতে তুলে দেওয়া হয় দেহকে। কিন্তু কিছু সময়ের জন্য দেহ রেখে পরিবারের লোকজন অন্যস্থানে যায় বলেই এমন ঘটনা ঘটে।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, এই এলাকায় প্রচুর কুকুরের উপদ্রব। প্রশাসনকে জানানো হলেও তারা কোন উপযুক্ত ব্যবস্থা নেয়নি। তবে এইসব বলে হাসপাতাল কর্তৃপক্ষ অজুহাত দিলেও, ইতিমধ্যে এক জন সাফাই কর্মী এবং ওয়ার্ড বয়কে সাসপেন্ড করা হয়েছে। ও গঠন করা হয়েছে একটি তদন্ত কমিটি।