সংরক্ষণ ঘর ও নবনির্মিত ওজুখানার শুভ উদ্বোধন করা হল মালদায়

8
সংরক্ষণ ঘর ও নবনির্মিত ওজুখানার শুভ উদ্বোধন করা হল মালদায়

মালদা: ইংলিশ বাজার পঞ্চায়েত সমিতির সদস্য মাইনুল সেখের উদ্যোগে লক্ষ্মীপুর সমাজের সংরক্ষণ ঘর ও নবনির্মিত ওজুখানার শুভ উদ্বোধন করা হল। শনিবার দুপুরে লক্ষ্মীপুর এলাকায় অনুষ্ঠিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিধায়ক কথা তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি আব্দুর রহিম বক্সি,বিধায়িকি সাবিত্রী মিত্র, মালদা জেলা পরিষদের সদস্য প্রতিভা সিং, স্বপন মিশ্র, ইংলিশ বাজার পঞ্চায়েত সমিতির সভাপতি লিপিকা বর্মন ঘোষ,পঞ্চায়েত সমিতির সদস্য মাইনুল শেখ,কাজী গ্রাম অঞ্চলের প্রধান সত্যজিৎ চৌধুরী, উপপ্রধান মন্টু ইসলাম, তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠনের জেলা সভাপতি শুভদীপ সান্যাল সহ অন্যান্যরা।

এদিন ফিতে কেটে লক্ষ্মীপুর সমাজের কবরস্থানের সংরক্ষণের ঘর ও নবনির্মিত ওজুখানার শুভ উদ্বোধন করা হয়। জানা যায় ইংলিশ বাজার পঞ্চায়েত সমিতির সদস্য মাইনুল শেখের ব্যক্তিগত আর্থিক সহযোগিতায় কবরস্থানের ঘর ও নবনির্মিত ওজুখানা তৈরি করা হয়েছে। তার পাশাপাশি এদিন এই অনুষ্ঠানের মধ্যে দিয়ে দুই হাজার দুঃস্থ পরিবারের হাতে ঈদ উপলক্ষে নতুন বস্ত্র তুলে দেওয়া হয়।

এই বিষয়ে ইংলিশ বাজার পঞ্চায়েত সমিতির সদস্য মাইনুল শেখ জানান, রক্ষণাবেক্ষণের অভাবে বেহাল অবস্থায় পড়েছিল লক্ষ্মীপুর সমাজের কবর স্থান। তাই তিনি নিজে উদ্যোগ নিয়ে নতুনভাবে সাজিয়ে তুলেছেন কবরস্থান। অন্যদিকে ইংলিশ বাজার সমিতির সদস্য মাইনুল শেখের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসীরা।