সাইকেল আরোহীর উপর ঝাঁপিয়ে পড়লো চিতা! দেখুন তারপর

7
সাইকেল আরোহীর উপর ঝাঁপিয়ে পড়লো চিতা! দেখুন তারপর

সম্প্রতি অসমের কাজিরাঙ্গা জাতীয় উদ্যানে ঘটে গিয়েছে এক হাড়হিম করা ঘটনা। আর সেই ঘটনাই এখন সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল। ভিডিওটি দেখা মাত্রই নেটিজেনদের গায়ে রীতিমতো কাঁটা দিয়ে উঠেছে। কিন্তু কি এমন ঘটল যার জন্য নেটদুনিয়া জুড়ে এত শোরগোল!

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে হাইওয়ের ধার দিয়ে খুব ধীরস্থির গতিতে শান্তভাবে সাইকেল চালিয়ে যাচ্ছেন এক যুবক। তার সামনে পিছনে অনেক গগাড়িও ছুটে চলেছে। এরইমধ্যে আচমকা জঙ্গল থেকে একটি চিতাবাঘ বেরিয়ে এসে সাইকেল আরোহীর ওপর ঝাঁপিয়ে পড়ে। আর এই ঘটনার জেরেই রীতিমতো হতচকিত হয়ে যান ওই সাইকেল আরোহী। চিতার অকস্মাৎ আক্রমণে সাইকেল থেকে পড়ে গিয়ে ওই যুবক গুরুতর চোট পান। তবে চিতাবাঘটি তার আর কোনো ক্ষতি না করে আবার জঙ্গলে পালিয়ে যায়। এই ঘটনায় আশেপাশের লোকজনও আতঙ্কে রীতিমতো পাথর হয়ে যায়। বাঘ পালিয়ে যাওয়ার পর তারা সকলেই ওই যুবককে সাহায্য করতে ছুটে আসেন। আপনাদের জন্য রইল সেই হাড়হিম করা ভিডিওর একঝলক।

এই ভিডিওটি আজকের নয়। এই বছরের শুরুর দিকে এই ভয়ঙ্কর ঘটনাটি ঘটে। ফুটেজটি টুইটারে শেয়ার করেন আইএফএস আধিকারিক পারভীন কাসওয়ান। সাম্প্রতিক সময়ে ভাইরাল হওয়া ভিডিও-র কমেন্ট বক্স ভরে উঠেছে নানান কমেন্টে। অনেকের মতে, “হয়তো চিতা বাঘটি রাস্তা পারাপারের চেষ্টা করছিল, সামনে সাইকেল আরোহী আসতেই তাকে আক্রমণ করে চিতাটি। তবে সাইকেল আরোহী যে এ যাত্রায় বেঁচে গেলেন এই অনেক।”