পার্থ ঘনিষ্ঠ মোনালিসা দাস এর দাদার নামে একাধিক জমির সন্ধান পেল সিবিআই

7
পার্থ ঘনিষ্ঠ মোনালিসা দাস এর দাদার নামে একাধিক জমির সন্ধান পেল সিবিআই

এবার পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ মোনালিসা দাস এর দাদার নামে একাধিক জমির সন্ধান পেয়েছে সিবিআই। পার্থের ঘনিষ্ঠ পরিচয় দিয়ে মোনালিসার দাদা এবং তার সঙ্গী নদীয়াতে প্রচুর জমি হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ উঠেছে। যদিও মোনালিসার দাদা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন।

শনিবার রানাঘাট দু নম্বর ব্লকের ভূমি রাজস্ব দপ্তর এবং ডিরেক্টরেট অফ রেজিস্ট্রেশন এন্ড স্টাম্প রেভিনিউ এর দপ্তরে সিবিআই অভিযান চালিয়েছিল। কেন্দ্রীয় তদন্তকারী আধিকারিকদের মনে পায়রাডাঙ্গার একাধিক জমির মালিকানা নিয়ে সন্দেহ হয়। ভূমি রাজস্ব দপ্তর থেকে একাধিক নথি সংগ্রহ করে তদন্তে নেমেছে আধিকারিকরা।

রানাঘাট ২ নম্বর ব্লকের পাঁচটি এলাকাতে মোনালিসার দাদা মানসের নামে প্রচুর জমির খোঁজ পাওয়া গিয়েছে। ডিরেক্টরেট অফ রেজিস্ট্রেশন অ্যান্ড স্ট্যাম্প রেভিনিউয়ের অফিস থেকে একাধিক নথি সংগ্রহ করা হয়েছে। সেই সমস্ত নথির একাধিক জমিতে মালিক হিসেবে মানস দাসের নাম আছে।

পার্থের ঘনিষ্ঠ বলে পরিচয় দিয়ে নদীয়াতে তিনি প্রচুর জমি হাতিয়ে নিয়েছেন বলে তার বিরুদ্ধে অভিযোগ ওঠে। মানুষ নিজেকে সমাজসেবী বলে পরিচয় দিতেন স্থানীয় বাসিন্দাদের কাছে। পুলিশের অভিযোগ জানাতে গেলেও কোন লাভ হয়নি বলে অভিযোগ করছেন স্থানীয় বাসিন্দারা। মানুষ এবং তার সঙ্গী মনোজের দৌরাত্ম্যে অতিষ্ঠ হয়েছিলেন স্থানীয় বাসিন্দারা। এমনকি পুলিশের কাছে জানিয়েও কোনো লাভ হয়নি। রানাঘাট পুলিশ জেলার সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায় অবশ্য অভিযোগ অস্বীকার করে বলেছেন এরকম কোন অভিযোগ তাদের কাছে জমা পড়েনি।