শুভদৃষ্টির আগেই হবু বরকে দেদার চুমু কনের! ভাইরাল ভিডিও

11
শুভদৃষ্টির আগেই হবু বরকে দেদার চুমু কনের! ভাইরাল ভিডিও

ভারতীয় বিবাহ মানেই তা এক উৎসব। তবে ভারতীয় সমাজে সাধারণত বর ও তার পরিবারকেই বিয়ের দিন জনসমক্ষে নাচ গান করে উল্লাস করতে দেখা যায়।

আর কনে থাকেন লাজুক মুখে ঘোমটা দিয়ে। তবে সময়ের সঙ্গে বদলাচ্ছে সেই ভাবনা, চিরাচরিত মানসিকতা। বিয়ে হয়ে যাচ্ছে মানেই যে কনেকে শ্বশুরবাড়ি যেতে হবে বলে কেঁদে ভাসাবে বা লাজুক মুখে বসে থাকবে এই বদ্ধমূল ধারণা আজ অতীত। বরং বর্তমানে অনেক ভিডিওতেই দেখা যাচ্ছে পুরনো প্রথা ভেঙে নিজের আনন্দ জাহির করছেন কনে। বেরিয়ে আসছেন সেই লাজে রাঙা কনে বউ-এর ইমেজ ছেড়ে।

বর্তমানে অনেকটাই বিয়ে নিয়ে ভাবধারা বদলেছে। তবে এবার যা ঘটলো তা আগে কখনও দেখা যায়নি  । নিজের বিয়েতে বরকে নিজেই স্বাগত জানালেন কনে। তাও আবার চুম্বনে। একেবারে ভালোবাসা ঝড়ে পড়লো কনের কাছ থেকে।

সম্প্রতি একটি বিয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে; যেখানে দেখা যাচ্ছে বরযাত্রী সহ বর প্রবেশ করতেই দোতালার বারান্দা থেকে সকলের সামনে উড়ন্ত চুমু ছুঁড়ে দিচ্ছেন কনে। বরের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন হবু বউ।

বিয়েবাড়িতে বর ঘোড়ায় চড়ে বরযাত্রীদের নিয়ে তখন সদ্য প্রবেশ করছেন। তার আগেই হবু বউয়ের উড়ন্ত চুমুর ঝড় ঝর্ণার মতো ঝড়ে পরে দোতলার বারান্দা থেকে। শুভদৃষ্টি পর্বের আগেই বরকে প্রথম দেখে মিষ্টি বৌয়ের আনন্দ আর উত্তেজনা ধরা পড়েছে ক্যামেরায়।