গর্তে ভরা রাস্তা দিয়ে হাঁটছেন নববধূ! ভাইরাল ভিডিও

9
গর্তে ভরা রাস্তা দিয়ে হাঁটছেন নববধূ! ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়া এমন একটি জায়গা যার মাধ্যমে দেশের আনাচে-কানাচে মানুষের কাছে পৌঁছে যেতে পারে বিভিন্ন জায়গার খবরা-খবর। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন জায়গায় যেমন সৃজনশীলতাকে তুলে ধরা হয় তেমনি এ কোন কোন জায়গায় বিভিন্ন ভুল ত্রুটিগুলো তুলে ধরা হয়।

কেরালার এক নববধূ এবং একজন ওয়েডিং ফটোগ্রাফার সেই পথ অবলম্বন করলেন। সৃজনশীলতাকে তুলে ধরার জন্য গর্ত ভরা রাস্তাতেই ফটোশুট করলেন সেই ওয়েডিং ফটোগ্রাফার। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি মহিলা সুন্দর একটি লাল শাড়ি পড়ে রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন এবং পাশ দিয়ে যাচ্ছে সমস্ত যানবহন।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি প্রকাশ পেতে মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। এই ওয়েডিং কোম্পানিটি নিজের এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এবং সেখানে দেখা যাচ্ছে ঐতিহ্যবাহী বিয়ের পোশাকে ভারী গয়না এ পরিপূর্ণ হয়ে এক মহিলার রাস্তা দিয়ে হাঁটচ্ছেন।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহুর্তের মধ্যে ইনস্টাগ্রামে ৪ মিলিয়নেরও বেশী ভিউজ হয়েছে। নেটিজেনদের বেশিরভাগ অংশই কেউ সৃজনশীলতার প্রশংসা করেছেন তো কেউ সেই ফটোগ্রাফারের চিন্তাভাবনার প্রশংসা করেছেন। শুধুমাত্র ভিডিও নয় তার সঙ্গেও সেই গর্তে ভরা রাস্তা দিয়ে নববধূর হাঁটার আরো কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।