শুরু হল অক্ষয় কুমারের ফৌজি গেমিং অ্যাপের প্রি-রেজিস্ট্রেশন

13
শুরু হল অক্ষয় কুমারের ফৌজি গেমিং অ্যাপের প্রি-রেজিস্ট্রেশন

যবে থেকে ভারতে পাবজি বন্ধ হয়েছে তবে থেকে গেমারদের একদম মন খারাপ, কিন্তু ঠিক তার পরেই সুপারস্টার অক্ষয় কুমার নিজেই খাঁটি ভারতীয় ফৌজি গেমটির কথা ঘোষণা করেন। আর ঠিক তারপর থেকেই উন্মাদনা বেড়ে যায় গেমারদের মনে। সবাই অপেক্ষা করতে থাকে কবে আসবে এই গেম? কিছু ছবি পোস্টার রিলিজ হয় যা দেখে গেমারদের মন আরো বেশি উচ্ছ্বসিত হয়ে ওঠে। তবে প্রথম দিকে জানা গিয়েছিল নভেম্বরে রিলিজ হয়ে যাবে এই গেম, কিন্তু এখনো পর্যন্ত প্লে স্টোরে দেখা পাওয়া যায়নি তার। কিন্তু রিলিজ হওয়ার আগেই রেজিস্ট্রেশন সেরে রাখতে চাইছে গেমার সংস্থা।

তাই আর বেশী দেরী না করে এখনি ছেড়ে রাখতে পারেন রেজিস্ট্রেশন যার ফলে সহজেই জানতে পারবেন আসলে কবে থেকে খেলতে পারবেন এই গেম। যখন থেকে ভারত-চীন সীমান্ত লড়াই শুরু হয়, তবে থেকেই দুই দেশের মধ্যে দ্বন্দ্ব বাড়তে থাকে। সম্পর্কে পড়তে থাকে টানাপোড়েন, যার ফলে ভারত এক বিশাল বড় ডিজিটাল স্ট্রাইক করে চীনের বিরুদ্ধে। চার দফায় মোট 200 টি বাতিল করে ভারতে। যার মধ্যে অনেক জনপ্রিয় অ্যাপ বাতিল করে ভারত।

টিকটক, ইউসি ব্রাউজার, ক্যামস্ক্যানার, পাবজির মতো গেমিং অ্যাপ। এবার সেটার ফাঁকা পূরণ করতেই ভারতীয় একটি সংস্থা নিয়ে আসে ফৌজি গেমিং অ্যাপ। তবে হাতে আসেনি এখনো সেই গেমিং অ্যাপ, মোটকথা পাপজির সাথে সামঞ্জস্য রেখেই তৈরি করা হবে বলে জানা গেছে। তাছাড়া ভারতীয় জওয়ান ও দেশপ্রেম দেখানোর এটাই একটি সঠিক সময়। সূত্রের মাধ্যমে জানা গেছে, ভারত চীন সীমান্তের লড়াই থেকেই শুরু হবে এই গেমটি, তবে রেজিস্ট্রেশন করার সময়ে গালওয়ান উপত্যকার কোনো কিছু চোখে পড়েনি। তবে গেমের পেজ খুলতেই সম্মান জানানো হয়েছে ভারতীয় সেনাদের।

ফৌজি গেমটির বর্ণনায় লেখা রয়েছে, ভারতের উত্তর প্রান্তে সীমান্তে ভারত মাতার সার্বভৌমত্ব রক্ষা করতে ও দেশকে শত্রুর হাত থেকে বাঁচাতে লড়াই করে চলেছে। যেটা একটি সবথেকে কঠিন কাজ, এবার সেই সুযোগ আপনিও পাবেন গর্জে উঠুন ভারতের শত্রুদের উপরে।