আগমন ঘটতে চলেছে মঙ্গলের! সতর্ক থাকুন এই পাঁচ রাশির জাতক-জাতিকারা

20
আগমন ঘটতে চলেছে মঙ্গলের! সতর্ক থাকুন এই পাঁচ রাশির জাতক-জাতিকারা

জ্যোতিষ শাস্ত্র অনুসারে সব গ্রহের সেনাপতি বলা হয় মঙ্গল গ্রহকে। ১৭ ই আগস্ট থেকে ২৯ শে নভেম্বর পর্যন্ত সূর্যের কাছাকাছি থাকবে মঙ্গল গ্রহ। আগামী ৬ সেপ্টেম্বর সিংহ রাশিকে ছেড়ে কন্যা রাশিতে এবং ২২ অক্টোবর কন্যা রাশির ছেড়ে তুলা রাশিতে প্রবেশ করবে মঙ্গল গ্রহ। মঙ্গল গ্রহ যখন একটি রাশি ছেড়ে অন্য রাশিতে প্রবেশ করে যায় এবং সূর্যের কাছাকাছি এসে পড়ে তখন সূর্যের প্রভাব পড়ে যায় ওই গ্রহের উপর।

যাদের জন্ম ছকে মঙ্গল শক্তিশালী তাদের জীবনে ভালো হলেও যাদের জন্ম ছকে মঙ্গল দুর্বল, তাদের জন্য খারাপ সময় আসবে এই সময়টা। আগামী ২৯ শে নভেম্বর পর্যন্ত সূর্যের কাছাকাছি থাকবে মঙ্গল তাই এই মঙ্গল গ্রহের প্রভাবে কোন কোন জাতক-জাতিকাদের সাবধান থাকতে হবে চলুন জেনে নেওয়া যাক।

মেষ রাশি: মেষ রাশির জাতকদের অধিপতি হল মঙ্গল। মঙ্গলের এই অবস্থানের কারণে নানা রকম বিপদের মুখে পড়তে হতে পারে মেষ রাশির জাতক-জাতিকাদের। মেষ রাশির জাতক-জাতিকাদের আত্মবিশ্বাসে চির দেখা যেতে পারে তাই বড় সিদ্ধান্ত নেওয়ার আগে চিন্তা-ভাবনা করে তারপর নেওয়া উচিত।

সিংহ রাশি: সিংহ রাশিতে বর্তমানে রয়েছে মঙ্গল। এই সময় সিংহ রাশির জাতক-জাতিকাদের জীবনে নানা রকম প্রতিকূলতার আসবে সেই সঙ্গে আত্মবিশ্বাস কিছুটা কমে যাবে। এই সময় সিংহ রাশির অধিপতি সূর্য সিংহ রাশিতে অবস্থান করছে তাই জীবনে প্রতিকূলতার মুখোমুখি দাঁড়ানোর সাহস থাকবে তাদের মধ্যে। খারাপ সময় যতটা সম্ভব মাথা উঁচু করে লড়াই চালিয়ে যেতে হবে এবং সূর্যের প্রভাবেই মঙ্গল গ্রহের খারাপ দশা কিছুটা হলে কেটে যাবে।

কন্যা রাশি: আগামী ৬ সেপ্টেম্বর সিংহ রাশি ছেড়ে কন্যা রাশিতে প্রবেশ করে যাবে মঙ্গল। কন্যা রাশির জাতক-জাতিকা এই মঙ্গল গ্রহের প্রভাব কিছুটা ক্ষতিগ্রস্ত হতে পারে। তাই এই সময় যে কোন ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলা উচিত। যাদের ব্যবসা অন্য দেশে ছড়িয়ে রয়েছে তাদের আরও সতর্ক থাকতে হবে। হাতে লাল রঙের সুতো বাঁধা দিলে উপকার পাবে এই রাশির জাতক-জাতিকারা।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির অধিপতি হলে মঙ্গল। মঙ্গল সূর্যের কাছাকাছি আসায় তার প্রভাবে বেশকিছু সংকট দেখা যেতে পারে এই রাশির জাতক-জাতিকাদের জীবনে। অকারনে বিতর্কে জড়িয়ে পড়তে পারেন অথবা সমাজে আপনার ভাবমূর্তি কালিমালিপ্ত হতে পারে। কর্ম ক্ষেত্রে আরো বেশি সাবধান হতে হবে এবং রাজনীতি থেকে দূরে না থাকতে পারলে আপনার ক্ষতি হতে পারে।

কুম্ভ রাশি: মঙ্গল গ্রহের প্রভাবে কুম্ভ রাশির জাতক-জাতিকাদের বিবাহিত জীবনে নানান সমস্যা দেখা দিতে পারে। জীবনে জটিলতা থেকে মুক্তি পাওয়ার জন্য প্রতিদিন সকালে বড়দের দুই পায়ের পাতায় প্রনাম করুন, বড়দের আশীর্বাদ আপনাকে জীবনে শুভ ফল লাভ করতে সাহায্য করতে পারে।