শীঘ্রই নতুন সদস্যের আগমন ঘটতে চলেছে বিরাট-অনুস্কার ঘরে, শুভেচ্ছার ঝড় সোশ্যাল মিডিয়ায়

6
শীঘ্রই নতুন সদস্যের আগমন ঘটতে চলেছে বিরাট-অনুস্কার ঘরে, শুভেচ্ছার ঝড় সোশ্যাল মিডিয়ায়

গত ২৭শে আগস্ট ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন বিরাট কোহলি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, তার এবং অনুষ্কার সুখী দাম্পত্য জীবনের মাঝে এবার শীঘ্রই নতুন সদস্যের আগমন ঘটতে চলেছে। এই খবর প্রকাশিত হতেই হবু মা-বাবার জন্য সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা বইয়ে দেন নেটিজেনরা। তারপর থেকেই বেবি বাম্প সমেত একের পর এক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন অনুষ্কা।

সম্প্রতি, নুড পিচ রঙের একটি ডাংরি পরে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন তিনি। মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানেই অনুষ্কার সেই ছবির ভিউয়ার্স ১৫ লক্ষ ছাড়িয়ে গিয়েছে। সোমবার সকালে সোশ্যাল মিডিয়ায় তিনি যে ছবি পোস্ট করেছেন তাতে অনুষ্কার পরনে ছিল নুড পিচ রঙের একটি ডাংরি এবং পায়ে সাদা স্নিকার্স।

“Pocketful of sunshine” ক্যাপশন দেওয়া ওই ছবিতে নরম রৌদ্রের তাপে সানবাথ নিতে দেখা গিয়েছে তাকে। পোশাক ছাপিয়েই উঁকি দিচ্ছে তার বেবি বাম্প। বলিউড ফটোগ্রাফারের ভয়াল বিয়ানির দাবি, নভেম্বরেই বিরুষ্কার জীবনে নতুন অতিথির আগমন ঘটতে চলেছে। তবে সে সম্পর্কে অবশ্য কোহলি দম্পতির তরফ থেকে কোনো কিছু জানানো হয়নি।

অনুষ্কা তার এই সানবাথ নেওয়া ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই হবু মায়ের প্রতি অনুরাগীদের শুভেচ্ছার ঝড় বয়ে গিয়েছে। ছবির নিচে তাদের ভালোবাসার বহিঃপ্রকাশ হিসেবে একাধিক কমেন্ট জমা পড়ছে। বর্তমানে বিরাটের সঙ্গে দুবাইয়ে রয়েছেন অনুষ্কা। দুবাইয়ে পৌঁছে নিজের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি।