এবার নতুন সদস্যের আগমন হতে চলেছে সৃজিতের সংসারে! প্রকাশ্যে এলো মিথিলার বেবি বাম্প

18
এবার নতুন সদস্যের আগমন হতে চলেছে সৃজিতের সংসারে! প্রকাশ্যে এলো মিথিলার বেবি বাম্প

টলিউড ইন্ডাস্ট্রির মোস্ট হ্যাপেনিং সেলিব্রিটি জুটি হলো টলিউড পরিচালক সৃজিত মুখার্জি এবং বাংলাদেশী সুন্দরী রাফিয়াত রশিদ মিথিলার জুটি। ২০১৯ সালে সাত পাকে বাঁধা পড়েছেন তারা। সমাজের সমালোচনা, কটাক্ষ, ব্যঙ্গ-বিদ্রুপকে অগ্রাহ্য করেই সৃজিত-মিথিলা সংসার পেতেছেন। বিয়ের আগে মিথিলার অবশ্য এক কন্যা সন্তান ছিল। মিথিলার সন্তানকে নিজের সন্তানের মতোই আপন করে নিয়েছেন সৃজিত।

তবে এবার সৃজিত এবং মিথিলার সংসারে নাকি নতুন সদস্যের আগমন হতে চলেছে! সম্প্রতি বেবি বাম্প সমেত ক্যামেরার সামনে ধরা দিয়েছেন সৃজিত ঘরনী। যা দেখে স্বভাবতই নেট মাধ্যমের উত্তেজনার পারদ চড়ছে। তবে বাস্তবে নয়। রিল জগতের জন্য সন্তান ধারণ করেছেন মিথিলা। সম্প্রতি বেশ কয়েকটি বাংলা নাটকে অভিনয় করেছেন এই বাংলাদেশী সুন্দরী। তারই মধ্যে এটি নাটক হল ‘বিয়িং ওম্যান’।

হাসান রেজাউলের পরিচালনায় এই নাটকটিতে মিথিলা একজন অন্তঃসত্ত্বা নারীর চরিত্রে অভিনয় করেছেন যিনি পেশায় একজন কার্ডিয়োলজিস্ট। এই ছবিতে মিথিলার বিপরীতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ। তবে বেবিবাম্প সমেত মিথিলার এই ছবি দেখে নেট মাধ্যমে জোর গুঞ্জন শুরু হয়েছে। অবশ্য সৃজিত এবং মিথিলাকে নিয়ে গুঞ্জন এই প্রথম নয়।

সম্প্রতি তাদের বিবাহের এক বছর পূর্ণ হয়েছে। সৃজিত এবং মিথিলার বিয়ে নিয়েও একসময় উত্তাল হয়ে উঠেছিল নেট দুনিয়া। তবে সমালোচকদের বুড়ো আঙুল দেখিয়ে সুখেই সংসার করছেন এই দম্পতি। সংসার জীবনের পাশাপাশি দুজনেই এখন কেরিয়ার নিয়ে বেজায় ব্যস্ত। মিথিলা অভিনয় নিয়ে এবং সৃজিত একের পর এক ছবির পরিচালনায় সম্পূর্ণ মনোনিবেশ করেছেন।