অন্তর্বাস ছাড়াই জিমের পোশাক পরে মর্নিং ওয়াকে বেরিয়ে বিপাকে অভিনেত্রী

27
অন্তর্বাস ছাড়াই জিমের পোশাক পরে মর্নিং ওয়াকে বেরিয়ে বিপাকে অভিনেত্রী

অন্যতম বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা বলিউডের বিখ্যাত আইটেম নাম্বার হিসেবে পরিচিত ছিলেন। তার অন্য একটি পরিচয় ছিল যে তিনি সালমান খানের বৌদি। তবে দীর্ঘদিন সেই বৈবাহিক সম্পর্ক অচিরেই ভেঙে যায়। অর্জুন কাপুরের সঙ্গে ভালোবাসার বন্ধনে আবদ্ধ হয়ে যান মালাইকা আরোরা। অন্যদিকে আরবাজ খান ও পেয়ে যান তার নতুন জীবন সঙ্গীকে।

কিছুদিন আগে অর্জুন কাপুর এবং মালাইকা আরোরা কে গোয়াতে ছুটি কাটাতে দেখা গেছে। সুইমিংপুলে ছবি তুলতে দেখা দিয়েছিল তাকে। আরো একবার তাদের ভালোবাসার ছবি সোশ্যাল মিডিয়াতে দেখতে পেয়ে অনেকেই কমেন্ট করেছেন।

তবে এবার যে ছবিটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হলো তা নিয়ে জল্পনা-কল্পনা উঠেছে তুঙ্গে। ছবিতে মালাইকা অরোরা খান কে দেখা যাচ্ছে কোন অন্তর্বাস ছাড়াই মর্নিং ওয়াকে বেরিয়ে পড়তে। এই ছবিটি দেখে রীতিমতো সকলেই হতবাক হয়ে গেছেন। অভিনেত্রী প্রতিদিন সকালবেলা তার পোষ্য কে নিয়ে মর্নিং ওয়াক যান তা সকলেরই জানা। নিয়ম করে শরীরচর্চার চলে অভিনেত্রীর।

তবে জিমের পোষাকের ভেতর কোন অন্তর্বাস না পরে কেন যে বেরিয়ে পড়লেন তিনি, তা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। ওয়ারড্রব ম্যাল ফাংশানের কারণে বেজায় অস্বস্তিতে পড়েছেন মালাইকা আরোরা। ক্যামেরায় ধরা পড়ে অভিনেত্রী মালাইকা আরোরার এই অন্তর্বাস ছাড়া ছবি। যেখানে স্পষ্ট দেখা যাচ্ছে তার স্তন যুগল।

সোশ্যাল মিডিয়াতে উপহাস করার ফলে কিছুটা অস্বস্তিতে পড়ে গেছেন অভিনেত্রী। অনেকেই অভিনেত্রীকে নিয়ে নানা রকম মন্তব্য করতে শুরু করেছেন। কেউ কেউ বলেছেন যে, বাড়িতে থেকে আগে অন্তর্বাস পড়ে আসুন। আবার অনেকে অনেক রকম নেতিবাচক মন্তব্য লিখেছেন। তবে কারওর কোন প্রশ্নের উত্তর দেবার প্রয়োজন বোধ করেননি মালাইকা আরোরা।