ক্যারিয়ারের শিখরে উঠতে ক্যামেরার লেন্সের সামনে বারবার নগ্ন হয়েছেন বলিউডের এই ৬ অভিনেত্রী

8
ক্যারিয়ারের শিখরে উঠতে ক্যামেরার লেন্সের সামনে বারবার নগ্ন হয়েছেন বলিউডের এই ৬ অভিনেত্রী

আসুন পরিচয় করে নেয়া যাক বলিউডের সেই সমস্ত দুঃসাহসিক অভিনেত্রীদের সাথে, যারা নিজেরাই ক্যারিয়ারের শিখরে উঠতে চেয়ে বারবার নগ্ন হয়েছেন ক্যামেরার লেন্সের সামনে।

তারমধ্যে উল্ল্যেখযোগ্য নামগুলি হলো করিনা কাপুর খান, রাধিকা আপ্তে, কল্কি কোচলিন এবং যার কথা না বললেই নয় বঙ্গ তনয়া পাওলি দাম। অত্যন্ত বোল্ড চরিত্রের একজন নারী। এছাড়াও আছেন নন্দনা সেন, উদিতা গোস্বামী, যারা নিজেকে নগ্ন করতে এক মুহুর্তও ভাবেননি। প্রথমে আসা যাক সইফ আলী খানের স্ত্রী কারিনা কাপুর খানের বিষয়ে। তিনি তার অভিনয় জগতে ক্যারিয়ারে অত্যন্ত সাহসী দৃশ্যেও অভিনয় করেছেন। তার সেই সাহসী দৃশ্যের পরিচয় আমরা পাই কুরবান ছবিতে, যা গোটা বলিউড ইন্ডাস্ট্রিতে সাড়া ফেলে দিয়েছিল। যদিও তার সেই দৃশ্যটি তার স্বামী সাইফ আলী খানের সাথেই ছিল।

এবার বলিউডের আরো একজন নায়িকা রাধিকা আপ্তে, যিনি অভিনেত্রী হিসেবে অত্যন্ত পরিচিত মুখ। তার অভিনয় ও সাহসিকতার জন্য অনুরাগ কাশ্যপের একটি ছবিতে খুবই স্বল্প দৈর্ঘ্যের একটি নগ্ন দৃশ্যে অভিনয় করেছিলেন। এছাড়াও তাকে পার্চড ছবির জন্য সম্পূর্ণ নগ্ন হতে হয়েছিল, যা করে তিনি অত্যন্ত সাহসিকতার পরিচয় দিয়েছিলেন। ২০০৯ সালের দেব ছবি কে অভিনয় করে পরিচিতি ঘটেছিল কালকি কোচলিন।

পরবর্তী বহু সিনেমাতে তাকে নগ্ন দৃশ্যে দেখা যায়, যেমন মার্গারিটা উইথ আ স্ট্র, এ ধরনের বহু ছবির শিরোনামে উঠে এসেছিলেন কাল্কিও। এছাড়াও আরো একজন অভিনেত্রী তিনি হলেন পাওলি দাম, যিনি অত্যন্ত সাহসিকতার সাথে ক্যামেরার সামনে বহুবার একাধিক নগ্নদৃশ্য করেছেন এবং নিজেকে আলোচনার কেন্দ্রবিন্দুতে উপস্থাপিত করেছেন। কিন্তু তা নিয়ে তাঁর বিন্দুমাত্র ভ্রুক্ষেপ নেই।

এছাড়াও সেই তালিকায় আছেন নন্দনা সেন, উদিতা গোস্বমি মত অভিনেত্রীরাও। নন্দনাকে রং রসিয়া ছবিতে এহেন ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যায়। অপরদিকে উদিতা গোস্বমিও একাধিক বার সাহসী দৃশ্যে অভিনয় করতে দেখা গেছেয় বহুবার তিনি ক্যামেরার সামনে টপলেস হয়েছেন এবং বারবার তিনি শিরোনামে উঠে এসেছেন। কিন্তু এভাবেই হয়তো অভিনেত্রীরা জনপ্রিয়তা লাভ করে আমাদের সকলের কাছে।