২৬ তারিখটি মোটেও ভালো নয়, বিয়ের অনুষ্ঠানে বক্তৃতা রাখছে মধুরিমা! ভাইরাল ভিডিও

15
২৬ তারিখটি মোটেও ভালো নয়, বিয়ের অনুষ্ঠানে বক্তৃতা রাখছে মধুরিমা! ভাইরাল ভিডিও

এখন সংবাদ শিরোনামে প্রথমেই স্থান করে নিয়েছে অনির্বাণ ভট্টাচার্য এবং মধুরিমা গোস্বামীর বিয়ের খবর। করোনাকালে তাদের বিয়ের অনুষ্ঠান সমাপ্ত হয়েছে। নিজেদের আত্মীয়-স্বজন, ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে বিয়ের অনুষ্ঠান হয়েছে। কোন বড় আরম্ভর বা দামি পোশাক পরিধান করে বিবাহ নয়। সাধারণভাবে বিয়ের অনুষ্ঠানের মধ্য দিয়েই টলিউড অভিনেতা অনির্বাণ ও মধুরিমা চিরবন্ধনে বন্ধনে আবদ্ধ হয়েছেন।

তাদের বিবাহের কিছু ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। যা দেখে লক্ষ লক্ষ বাঙালি মেয়ের মন ভেঙে গেছে। অভিনেতা অনির্বাণ এর মহিলা ভক্তরা দুঃখে কাতর হওয়ার ভান করে মজার কমেন্ট দিয়েছ অনির্বাণের বিয়ের ছবি ও ভিডিও তে। মহিলা ভক্তরা মধুরিমার উপর হিংসা করে তারা মধুরিমা কে অভিশাপ দেওয়ার মত মজা করে কমেন্ট করেছেন।

মধুরিমা অনির্বাণের মতই শান্ত স্বভাবের। এমনিতে সে চুপচাপ হলেও যতটুকু কথা বলে তা যথেষ্ট যুক্তি সংগত। ফালতু কথা মধুরিমা বলে না। বিয়ের অনুষ্ঠানে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যাতে দেখা যাচ্ছে মধুরিমা কিছু বক্তৃতা রাখছে। তাদের বিয়ের প্রসঙ্গে কিছু বক্তব্য রাখতে গিয়ে মধুরিমা জানিয়েছেন ২০২০ বছরটা তেমন কারোর জন্যই ভাল নয়, ২৬ তারিখটিও তেমন একটা ভাল না।

আহমেদাবাদ ব্লাস্ট, মুম্বই বিস্ফরণ, ভূমিকম্প, এর সাথে মধুরিমার জন্মদিনও ২৬ তারিখেই। তবে এই সমস্ত খারাপ কে দূরে সরিয়ে রেখে তিনি নতুন জীবনের পথচলা শুরু করেছেন। এছাড়াও তিনি তার আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধব সম্পর্কেও কিছু বক্তব্য রেখেছেন।