১৫ বছরের ছোট প্রেমিককে মাসে ১১ লক্ষ টাকা পারিশ্রমিক দিচ্ছেন প্রেমিকা! জানুন কারন

12
১৫ বছরের ছোট প্রেমিককে মাসে ১১ লক্ষ টাকা পারিশ্রমিক দিচ্ছেন প্রেমিকা! জানুন কারন

প্রেমিককে আজীবন নিজের কাছে ধরে রাখার অভিনব উপায় খুঁজে বের করেছেন এক মহিলা। প্রেমিককে নিজের কাছে রাখার মূল্য হিসেবে প্রতি মাসে তাকে বেতন দিচ্ছেন জুলি নামের এক মহিলা। তাও আবার যেমন তেমন পারিশ্রমিক নয়! জুলির কাছে থাকার পারিশ্রমিক হিসেবে প্রতি মাসে ১১ লক্ষ টাকা পারিশ্রমিক পাচ্ছেন তার প্রেমিক।

৪৪ বছর বয়সি ওই মহিলা সম্প্রতি টিকটকে একটি ভিডিও মারফত এই খবর প্রচার করেছেন সোশ্যাল মিডিয়াতে। তার কাছে এমন খবর শুনে স্বভাবতই চমকে উঠেছেন সোশ্যাল মিডিয়ার নেটিজেনরা। ওই মহিলার দাবি তার প্রেমিকের বয়স ২৯ বছর হওয়াতে অনেকেই তাকে ভয় দেখাচ্ছিলেন যে তার প্রেমিক একসময় তাকে ছেড়ে চলে যাবেন!

১৫ বছরের ছোট প্রেমিক যাতে অন্য অল্প বয়সী মেয়েদের কাছে চলে না যায় তার জন্য ভেবে ভেবে এমন অভিনব উপায় খুঁজে বের করে ফেলেছেন জুলি নামের ওই মহিলা। এখন তিনি নিশ্চিন্ত এই ভেবে যে এবার থেকে প্রেমিক তাকে ছেড়ে চলে যাবে এই কথা ভেবে তাকে আতঙ্কিত হতে হবে না। উল্টে তার প্রেমিকের ভয় থাকবে যদি তিনি তাকে ছেড়ে দেন! তাহলে প্রতি মাসে এমন পারিশ্রমিক উপার্জনের পথ বন্ধ হয়ে যাবে।

জুলি জানিয়েছেন এই পারিশ্রমিকের বদলে তার প্রেমিক রান্না করা থেকে শুরু করে পুল সাফাই, সবই করে থাকেন। জুলি নামের ওই মহিলা প্রচুর সম্পত্তির মালিক বলে জানা গিয়েছে। গাড়ি-বাড়ি বাংলো মিলিয়ে তার সম্পদের পরিমাণ প্রচুর। কাজেই প্রেমিকের জন্য প্রতিমাসে মোটা অঙ্কের পারিশ্রমিক বরাদ্দ করাটা তার কাছে বিশেষ কষ্টসাধ্য নয়।