গ্যাস ওভেনের নীচ থেকে আচমকাই বেড়িয়ে এলো ভয়ঙ্কর কিং কোবরা সাপ! ভাইরাল ভিডিও

7
গ্যাস ওভেনের নীচ থেকে আচমকাই বেড়িয়ে এলো ভয়ঙ্কর কিং কোবরা সাপ! ভাইরাল ভিডিও

রান্নাঘরের ভিতর থেকে উদ্ধার হল ভয়ঙ্কর কিং কোবরা সাপ। কি! ভয় পেয়ে গেলেন তো! পৃথিবীতে প্রতিদিন প্রতিনিয়তই ঘটে চলেছে এমন অনেক আশ্চর্য ঘটনা। আর আজকাল সেই সব আশ্চর্য ঘটনার খোঁজ পেতে খুব একটা পরিশ্রমও করতে হয় না আমাদের। সোশ্যাল মিডিয়ার দৌলতে নিমেষেই মধ্যেই সেই ঘটনাগুলি ধরা পড়ে আমাদের চোখের সামনে। আর তাই মানুষের জীবনে সোশ্যাল মিডিয়ার অবদানকে কোনোভাবেই অস্বীকার করা যায় না।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে যে, একটি বাড়ির রান্নাঘরে রীতিমতো গুটিসুটি মেরে লুকিয়ে রয়েছে একটি বিষধর সাপ। এরপর সাপুরেকে খবর দেওয়া হলে সে এসে নিজের কেরামতি দেখিয়ে সাপটিকে ধরে নেয়। কিন্তু সাপটি এতটাই ভয়ানক ছিল যে দু-একবার সাপুড়েকে ছোবল মারারও চেষ্টা করে। তবে, সাপুড়ে ঠিক সাপটিকে ধরে প্লাস্টিকের একটি পাত্রে ভরে নেয়।

ভিডিওটিতে আরও দেখা যায় যে, সাপুড়ের ওই সাপ ধরা দেখতে ভিড় জমায় অনেকেই। সকলেই অবাক হয়ে ওই সাপুরের সাপ ধরা দেখতে ব্যাস্ত হয়ে পড়ে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করা মাত্রই মুহূর্তের মধ্যে প্রচুর মানুষ লাইক, কমেন্ট ও শেয়ার করেন।

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়ার দৌলতে সকলেই তাঁদের প্রতিভাকে বিশ্বের দরবারে তুলে ধরার চেষ্টা করে। এবং খুব কম সময়েই ভিডিও-র বেশিরভাগই ভাইরাল হয়। কিন্তু সম্প্রতি মাঝে মধ্যেই সাপের ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কখনও রান্না ঘর তো কখনও আবার ঠাকুর ঘর থেকে, কখনও আবার হসপিটাল থেকেও উদ্ধার হচ্ছে ভয়ঙ্কর কোবরা সাপ। তবে, সম্প্রতি এই সাপের ভিডিওই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।