নোরা ফাতেহিকে একেবারে কোলে তুলে প্রেম নিবেদন টেরেন্স লুইস এর, দেখুন ভিডিও

7
নোরা ফাতেহিকে একেবারে কোলে তুলে প্রেম নিবেদন টেরেন্স লুইস এর, দেখুন ভিডিও

বেশ কিছুদিন আগে নোরা ফাতেহি এবং টেরেন্স লুইস এর একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল। যা দেখে রীতিমতো বিতর্ক তৈরি হয়েছিল সোশ্যাল মিডিয়া জুড়ে। এই ভিডিওটিতে দেখা যাচ্ছিল যে ইচ্ছাকৃত অথবা অনিচ্ছাকৃতভাবে টেরেন্স লুইস নোরা ফাতেহি নিতম্বে হাত দিয়েছিলেন। কিন্তু পরবর্তীকালে জানা যায় যে এটি একেবারেই অনিচ্ছাকৃত হয়েছিল এবং তার জন্য ক্ষমা চেয়ে নিয়েছিলেন টেরেন্স লুইস।

সম্প্রতি আরও একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে রিয়েলিটি শোয়ের রাজার আসনে বসে আছেন গীতা কাপুর এবং মালাইকা অরোরা খান। এবং তার পাশাপাশি এই শো এর বিচারক হিসেবে রয়েছেন নোরা ফাতেহি এবং টেরেন্স লুইস।

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে নাচের মঞ্চে রীতিমতো নোরা ফাতেহি কে প্রেম নিবেদন করলেন তেরেন্স। পেহেলা পেহেলা পেয়ার হে, এই গানের তালে তালে নাচ করতে করতে নিজের ভালবাসার কথা জানালেন তিনি। এরপর নোরা ফাতেহি কে একেবারে কোলে তুলে নেন তেরেন্স লিউইস। এই পদক্ষেপের জন্য বোধহয় একেবারেই তৈরি ছিলেননা নোরা ফাতেহি। একেবারেই হতভম্ব হয়ে যান তিনি। শুধু তিনি নয়, সেখানে উপস্থিত সমস্ত বিচারকমণ্ডলী এবং দর্শক এই ঘটনায় কিছুটা স্তম্ভিত হয়ে যান।

তবে কি সত্যিই নোরা কে ভালোবাসেন টেরেন্স লুইস? এই নাচ নিয়ে রীতিমতো শুরু হয়ে যায় চর্চা। যদি এটি একটি নাচের ভিডিও। তবুও এই নাচের মধ্যে যেন অন্য কোন রহস্য রয়েছে। নিঃসন্দেহে নোরা ফাতেহি একজন খুব সুন্দরী নায়িকা, তার সাথে সাথে একজন খুবই ভালো নৃত্য শিল্পী।

তবে তাকে ভালোবাসার কথাটা শুধুমাত্র এই শো এর টিআরপি বাড়ানোর জন্য কিনা তা এখনও বোঝা সম্ভব নয়। তবে যাই হোক না কেন ভিডিওটি বড্ড সুন্দর। নোরা ফাতেহি এবং টেরেন্স লুইস এর জুড়িও অনেক মানুষ পছন্দ করেছেন। যদি এই ঘটনা সত্যি হয় তাহলে বেশ মন্দ হয় না।