গ্রাহকদের আকৃষ্ট করতে আকর্ষণীয় পোস্ট পেইড প্লান লঞ্চ করছে টেলিকম সংস্থা গুলি! দেখে নিন

6
গ্রাহকদের আকৃষ্ট করতে আকর্ষণীয় পোস্ট পেইড প্লান লঞ্চ করছে টেলিকম সংস্থা গুলি! দেখে নিন

বর্তমান প্রতিযোগিতার বাজারে গ্রাহককে আকৃষ্ট করতে মহা অফার নিয়ে ফিরছে একাধিক টেলিকম সংস্থা। এর মধ্যে রয়েছে জিও এয়ারটেল এবং ভিআই । প্রায়শই এই তিনটি সংস্থা বিভিন্ন আকর্ষণীয় অফার দিয়ে গ্রাহকদের আকৃষ্ট করার চেষ্টা করে চলেছে। আজ জেনে নিয়ে এই তিন সংস্থার এমন কিছু পোস্ট পেইড প্লানের ব্যাপারে যেখানে গ্রাহকের গোটা পরিবারকে পরিষেবা দেওয়া হয়ে থাকে।

ভিআই : এই টেলিকম সংস্থা 999 টাকায় একটি প্রাথমিক এবং চারটি অ্যাড অন কানেকশন দেয়। এখানে গ্রাহক প্রতিদিন 100 টা এসএমএস আনলিমিটেড ভয়েস কল এবং বিনামূল্যের ডেটার সুবিধা পেতে পারেন। সেকেন্ডারি কানেকশন হিসেবে প্রতি মাসে 100 টি এস এম এস, আনলিমিটেড ভয়েস কল এবং 50 জিবি ডেটার রোলওভারসহ 30 জিবি ডেটা পাবেন। সঙ্গে অ্যামাজন প্রাইম জি ফাইভ ভি মুভি এবং টিভিতে এক বছরের জন্য সাবস্ক্রিপশন দেওয়া হবে।

এছাড়াও এই সংস্থার বা 1299, 1699 এবং 2299 টাকার পারিবারিক পোস্ট পেইড প্লান আছে, যেখানে যথাক্রমে পাঁচটি কানেকশন, অতিরিক্ত তিনটি কানেকশন এবং অতিরিক্ত পাঁচটি কানেকশন দেওয়া হয়। সঙ্গে আমাজন প্রাইম ভিডিও, ভি মুভিস এন্ড টিভি এবং ডিজনি প্লাস হটস্টার সাবস্ক্রিপশন পাওয়া যায়।

জিও প্লান : এখানে 999 টাকায় এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা সহ 200 জিবি ডেটা পাওয়া যাবে। সঙ্গে অতিরিক্ত তিনটি পারিবারিক সিম কার্ড পাওয়া যায়। জিও অ্যাপের সাবস্ক্রিপশন থাকবে। অ্যামাজন প্রাইম ভিডিও সাবস্ক্রিপশন নিতে চান তাহলে অতিরিক্ত 99 টাকা দিতে হবে।

এয়ারটেল প্লান : 999 টাকায় প্রিপেড প্ল্যান প্রতিদিন 100 টা করে এসএমএস, আনলিমিটেড ভয়েস কলিং এবং 150 জিবি ডেটা পাওয়া যাবে। এক মাসের জন্য পাবেন এই সুবিধা। অ্যামাজন প্রাইম ভিডিও, ডিজনি প্লাস হটস্টার মোবাইল এবং এয়ারটেল এক্সট্রিমে একবছরের সাবস্ক্রিপশন পাবেন। সঙ্গে পাবেন চারটি পারিবারিক কানেকশন।