শাড়ি পরে হিন্দি গানের নাচে মাতলেন টেলি অভিনেত্রী মধুমিতা, শেয়ার করলেন ইনস্টাগ্রামেও

6
শাড়ি পরে হিন্দি গানের নাচে মাতলেন টেলি অভিনেত্রী মধুমিতা, শেয়ার করলেন ইনস্টাগ্রামেও

লাভ আজ কাল পরশু, এই সিনেমাটিতে অর্জুন চক্রবর্তীর বিপরীতে মধুমিতা সরকারের অভিনয় ছিল চোখে পড়ার মতো। তিনি যে কতটা সেক্সি এবং বোল্ড, তা এই সিনেমাটি না দেখলে বুঝতে পারবেন না। এছাড়াও তিনি বেশ কিছু জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন। মূলত সিনেমার মাধ্যমেই তার অভিনয় জগতে পদার্পণ। আস্তে আস্তে নিজেকে আরও বেশি পরিণত করে বৃহত্তর জগতে পদার্পণ করেছিলেন তিনি।

তবে অভিনয় হোক অথবা ব্যক্তিগত জীবন, সবকিছুতেই চিরকাল ভীষণ খোলামেলা কথা বলতে ভালোবাসেন তিনি। টেলিভিশন অভিনেতা এবং পরিচালক সৌরভের সঙ্গে তার ভালোবেসে বিয়ে হয়েছিল। কিন্তু অদূর ভবিষ্যতে সেই বিবাহ বিবাহ বিচ্ছেদে পরিণত হয়ে যায়। কিন্তু তার ব্যক্তিগত জীবন নিয়ে কোনদিন লুকোছাপা করেননি অভিনেত্রী।

সম্প্রতি অভিনয় করার পাশাপাশি তিনি তার ইনস্টাগ্রাম একাউন্টে বহু ছবি পোস্ট করছেন। তিনি ভীষণভাবে সোশ্যাল মিডিয়াতে একটিভ। তাকে আমরা এই লকডাউন এরমধ্যে আরো নতুন ভাবে চিনতে শিখেছি। সম্প্রতি তিনি আরেকটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন যেখানে তিনি হলুদ রঙের একটি শিফন শাড়ি পরে রয়েছেন। সঙ্গে রয়েছে স্লিভলেস ব্লাউজ। তার প্রতিটি বডিল্যাঙ্গুয়েজ রয়েছে যৌনতার ছোয়া।

এই শাড়ি পড়ে তিনি ‘বে-দরদি রাজা, যারা পাশ তো আজা’ গানে নাচ করছেন মধুমিতা সরকার। এই ভিডিও শেয়ার করে তিনি লেখেন , ‘দেশি মুড চালু।

অন্য সব ক’টি ছবির মতো এই ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়। তার এই নতুন লুক দেখে স্বাভাবিকভাবেই আপ্লুত হন তার অনুরাগীরা। এমন আরও অনেক সুন্দর ছবি যাতে অভিনেত্রী পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে, এই আশা প্রকাশ করে অনেকেই কমেন্ট করেছেন।