ঘরে বসেই অর্থ উপার্জনের জন্য নতুন অ্যাপ্লিকেশন নিয়ে হাজির হল টেক জায়ান্ট গুগল, দেখে নিন বিস্তারিত

16
ঘরে বসেই অর্থ উপার্জনের জন্য নতুন অ্যাপ্লিকেশন নিয়ে হাজির হল টেক জায়ান্ট গুগল, দেখে নিন বিস্তারিত

আপনি কি ঘরে বসেই কাজ করে অর্থ উপার্জনের পথ খুঁজছেন? তাহলে আর ভাবনা কিসের, আপনার জন্যই টেক জায়ান্ট গুগল এক নতুন অ্যাপ্লিকেশন নিয়ে হাজির হয়েছে। এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে ঘরে বসে work-from-home যেমন করতে পারবেন, তেমনই প্রয়োজনে বাইরে গিয়েও গুগলের নির্ধারিত কিছু কাজ করে মোটা টাকা আয় করতে পারেন। শর্ত একটাই, কাজ ঠিকঠাক হওয়া চাই। তাহলে কাজের শেষে গুগোলের তরফ থেকে মোটা অংকের টাকা সরাসরি আপনার একাউন্টে ঢুকে যাবে।

অ্যাপের নাম “টাস্ক মেট অ্যাপ”। ভারতে বর্তমানে টেস্টিং পর্যায়ে রয়েছে এই অর্থ উপার্জনকারী সফটওয়্যার অ্যাপ্লিকেশন। গুগল কর্তৃপক্ষ সূত্রে খবর, ভারতে ইতিমধ্যেই বেটা টেস্টিংয়ে সফলভাবে উত্তীর্ণ হয়েছে “টাস্ক মেট অ্যাপ”। এই অ্যাপ্লিকেশনে ব্যবহারকারীরা ‘find tasks nearby’, ‘complete a task to begin earning’ এবং ‘cash out your earnings’ এর অপশনগুলি পাবেন।

গুগলের নির্ধারিত কাজ করে তিনি যে পুরস্কার মূল্য জিতবেন তা তাঁর নিজস্ব ই-ওয়ালেট অ্যাকাউন্টটিতেই ঢুকবে। তার জন্য ই-ওয়ালেট অ্যাকাউন্টটিকে অবশ্যই গুগল টাস্ক মেট অ্যাপে রেজিস্টার করতে হবে। in-app payment partner-এর সঙ্গে করেও অ্যাপটি ব্যবহার করা যাবে। কাজও সেরকম কঠিন কিছু নয়। কোন কিছু রেকর্ড করে, গুগলের ইংরেজি থেকে হিন্দি ট্রান্সলেশন খতিয়ে দেখে, সার্ভে করে অথবা নিজের বিজনেসের কিছু ছবি পাঠিয়েই আপনি মোটা অংকের টাকা জিতে নিতে পারেন।

ব্যবহারকারীদের জন্য “ফিল্ড” এবং “সিটিং”, এই দুটি অপশন থাকছে। যারা বাড়িতে বসে কাজ করবেন তারা “সিটিং” অপশন পাবেন। আর যারা বাইরে থেকে কাজ করতে চাইবেন তারা “ফিল্ড” অপশনে কাজ শুরু করবেন। এভাবে সামান্য কিছু কাজের বিনিময়েই অর্থ উপার্জনের সুযোগ দিচ্ছে গুগল। তাহলে আর দেরি কেন? গুগল প্লে স্টোরে গিয়ে আজই ডাউনলোড করে নিন এই “টাস্ক মেট অ্যাপ”। ঘরে বসে অর্থোপার্জনের এমন সুযোগ হাতছাড়া করবেন না।