বিগবসের এই সদস্যকে বিদায় জানাতে গিয়ে সলমান খানের চোখে এল জল

4
বিগবসের এই সদস্যকে বিদায় জানাতে গিয়ে সলমান খানের চোখে এল জল

টেলিভিশনের পর্দার সবথেকে জনপ্রিয় রিয়েলিটি শো হলো “বিগ বস”। এই রিয়েলিটি শো নিয়ে দর্শকদের উন্মাদনা প্রথম দিন থেকেই তুঙ্গে। “বিগ বস” মানেই নিত্য নতুন বিতর্ক, নিত্যনতুন উন্মাদনা! তাই দর্শকরাও এই রিয়েলিটি শো নিয়ে সর্বদায় টানটান উত্তেজনার মধ্যে থাকেন। সম্প্রতি, দর্শকের সেই উন্মাদনার পারদ চড়িয়ে দিল বিগ বসের একটি প্রোমো ভিডিও। যে ভিডিওটি আসলে বিগবসের এভিকশন পর্ব নিয়ে বানানো হয়েছে।

এভিকশন পর্বে বিগ বস হাউস থেকে একজন এলিমিনেট হয়ে যাবেন। ফলে এলিমিনেশনের এই পর্যায়ে স্বভাবতই হাউজের অন্যান্য সদস্যদের মন খারাপ থাকবে, এটাই স্বাভাবিক। তবে যে দৃশ্যটি দর্শককে সবথেকে বেশি আকর্ষণ করছে তা হলো, হাউজের এক সদস্যকে বিদায় জানাতে গিয়ে স্বয়ং সঞ্চালক সলমান খানের চোখে জল এসে গিয়েছে! ইতিপূর্বে এমন ঘটনা কখনো হয়নি বলেই জানাচ্ছেন দর্শকরা।

রুবিনা দিলাইক, অভিনব শুক্লা, আলি গোনি এবং জ্যাসমিন ভাসিন, এভিকশনের জন্য এই চারজনের নাম মনোনীত হয়েছে। এদের মধ্য থেকেই চূড়ান্তভাবে একজনকে বেছে নেওয়া হবে। তিনি বিগ বস হাউসকে বিদায় জানাবেন। কে হতে পারেন তিনি? যিনি স্বয়ং সলমান খানের চোখে জল এনে দিলেন! এর উত্তর মিলবে এভিকশনের ওই পর্বে। দর্শকদের জন্য আপাতত তা সাসপেন্স।

তবে প্রোমো ভিডিওটি দেখে দর্শকদের মধ্যে থেকে অনেকেই ধরে নিচ্ছেন যাকে বিদায় জানাতে গিয়ে হাউজের সকল সদস্যের চোখে জল এসে গিয়েছে, তিনি আর কেউ নন, জ্যাসমিন ভাসিন। এখন দর্শকদের এই অনুমান সত্য কিনা তা জানতে হলে এভিকশনের ওই পর্বটি মিস করা চলবে না। করোনা পর্ব পেরিয়ে বিগ বস সিজন ১৪ ঢেলে সাজিয়েছেন সঞ্চালক। শোয়ের প্রতি পরতে পরতে রয়েছে নতুন চমক। হাউজের সদস্যরাও দর্শকদের কাছে ইতিমধ্যেই বিশেষ জনপ্রিয়তা অর্জন করেছেন।