পুজোর মরশুমে গ্রাহকদের জন্য Tata Motors এর দারুন অফার, নুন্যতম ৭৯৯ টাকা EMI এ দিচ্ছে গাড়ি

9
পুজোর মরশুমে গ্রাহকদের জন্য Tata Motors এর দারুন অফার, নুন্যতম ৭৯৯ টাকা EMI এ দিচ্ছে গাড়ি

পুজোর মরশুমে গ্রাহকদের জন্য নতুন অফার নিয়ে আসল Tata Motors। সম্প্রতি HDFC ব্যাঙ্কের সঙ্গে গাঁটছড়া বেঁধে গ্রাহকদের জন্য ২ টি স্কিম নিয়ে আসল গাড়িপ্রস্তুতকারী সংস্থা Tata Motors। এই ক্ষেত্রে ক্রেতারা বছরের নির্দিষ্ট কয়েকটি মাস অন্তর ন্যূনতম EMI দিয়ে গাড়ি কিনতে পারেন। Tata Motors এর তরফে জানানো হয়েছে, HDFC ব্যাঙ্কের সঙ্গে পার্টনারশিপের পর গ্র্যাডুয়াল স্টেপ আপ স্কিম ও TML ফ্লেক্সি ড্রাইভ নামে ২ টি স্কিম আনা হয়েছে। এই অফারগুলি টাটার নতুন BS-VI , SUV, EV রেঞ্জের গাড়িতে পাওয়া যাবে। নভেম্বরের শেষ পর্যন্ত এই অফার বৈধ থাকবে।

প্রথম স্কিম অনুযায়ী, গ্রাহকরা গাড়ির মডেলের উপর নির্ভর করে আকর্ষণীয় সুদের হারে EMI পেতে পারেন। এই স্কিমের ক্ষেত্রে প্রতিমাসে প্রতি লক্ষ টাকায় গ্রহিকদের ন্যূনতম ৭৯৯ টাকা করে EMI দিতে হবে। পরের দিকে প্রায় ২ বছরের সময়কালে ধীরে ধীরে EMI পেমেন্ট বাড়তে পারে। তবে এই EMI বাড়ার ক্ষেত্রে সংশ্লিষ্ট ক্রেতার টাকা জমা দেওয়ার সুযোগ-সুবিধার বিষয়টিও বিবেচনা করা হবে।

দ্বিতীয় স্কিম অনুযায়ী, গ্রাহক বা ক্রেতাদের প্রতি বছর যে কোনও তিনটি মাস নির্বাচনের সুযোগ দেওয়া হবে। এ ক্ষেত্রে গ্রাহকদের নিজেদের সুবিধামতো পছন্দের গাড়ির মডেল এবং তার দামের উপর নির্ভর করে প্রতি মাসে প্রতি লক্ষ টাকায় ন্যূনতম EMI হিসেবে ৭৮৯ টাকা হিসেবে জমা দিতে হবে। Tata Motors এর তরফে জানানো হয়েছে, এই ২ টি স্কিমের পাশাপাশি ১০০ শতাংশ পর্যন্ত এক্স-শোরুম ফিনান্সিংয়ের সুবিধাও দেওয়া হচ্ছে ক্রেতাদের।

এই সুবিধা এবং পরিষেবা পাওয়ার জন্য নিকটবর্তী Tata Motors ডিলারদের সঙ্গে যোগাযোগ করুন, কিংবা আশেপাশের কোনও HDFC ব্যাঙ্কে গিয়ে যোগাযোগ করতে পারেন। সংশ্লিষ্ট আধিকারিকের সঙ্গে গাড়ি কেনা নিয়ে আলোচনা করার পর নির্দিষ্ট নিয়ম মেনে নাম নথিভুক্ত করুন এবং আপনার পছন্দের মডেলটি কিনে নিন।