1.5 থেকে 2.5 শতাংশ হারে দাম বাড়াতে চলেছে টাটা মোটরস এর

18
1.5 থেকে 2.5 শতাংশ হারে দাম বাড়াতে চলেছে টাটা মোটরস এর

জুলাই মাস থেকে টাটা মোটরস তাদের সংস্থার গাড়ির দাম বাড়াতে চলেছে। সম্প্রতি কোম্পানির তরফ থেকে এমনটাই জানানো হয়েছে। কোম্পানির একাধিক মডেলের দাম 1.5 শতাংশ থেকে 2.5 শতাংশ হারে বাড়বে বলে জানানো হয়েছে। পয়লা জুলাই থেকে এই নতুন দাম কার্যকর হবে।

কোম্পানির সমস্ত বাণিজ্যিক মডেলের গাড়ির দাম এই সিদ্ধান্তের আওতায় বাড়তে চলেছে। প্রত্যেক মডেলের দাম আলাদা ভাবে বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে এই সংস্থা। কোম্পানি তাড়াতাড়ি জানানো হয়েছে গাড়ি উৎপাদনের খরচ বেড়েছে কিন্তু গ্রাহকদের উপর তার প্রভাব পড়তে দেওয়া হয়নি। কিন্তু এবার খরচ বৃদ্ধির কারণে গাড়ির দাম সামান্য বাড়ানো হবে।

এপ্রিল মাসে বিভিন্ন যাত্রীবাহী গাড়ির দাম 1.1 শতাংশ হারে বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছিল এই সংস্থা। এইসময় বাণিজ্যিক মডেলের দাম 2 থেকে 0.25 শতাংশ বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। আপাতত গাড়ির দাম বৃদ্ধির কথা ঘোষণা করা হলো যাত্রীবাহী গাড়ির দাম বৃদ্ধি নিয়ে কিছু জানানো হয়নি।

মে মাসে টাটা মোটরস গাড়ি বিক্রিতে প্রচুর পরিমাণে সাফল্য পেয়েছে। এই বছরের মে মাসে 31,414 বাণিজ্যিক গাড়ি বিক্রি করেছিল এই সংস্থা। ইলেকট্রিক গাড়ির বাজারকে এখন পাখির চোখ করে এগোচ্ছে টাটা মোটরস।