একুশকে টার্গেট করে, করোনা আবহেই রাজ্য বিজেপির জোরদার কাজ শুরু

28
একুশকে টার্গেট করে, করোনা আবহেই রাজ্য বিজেপির জোরদার কাজ শুরু

বর্তমানে গোটা রাজ্য জুড়েই চলছে করোনা আতঙ্ক। রাজ্যের প্রায় সব প্রান্তেই করোনা তার উপস্থিতি জানান দিয়েছে। পরিস্থিতি এতটাই সঙ্গীন হয় গিয়েছে যে টানা আড়াই মাস গোটা দেব জুড়ে চলছে লকডাউন এবং কোয়ারেন্টাইন পরিস্থিতি। পশ্চিমবঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা ৬ হাজার পার হয়ে গেছে। তবে এরম পরিস্থিতির মধ্যেও রাজনীতির ঠান্ডা লড়াই চরম শিখরে। ইতিমধ্যেই ২০২১ বিধানসভা নির্বাচনকে পাখির চোখ বানিয়ে কাজ শুরু করেছে বিজেপি।

প্রসঙ্গত, বিজেপি সভাপতি দিলীপ ঘোষের নেতৃত্বে ঢেলে সাজানো হয়েছে রাজ্য কমিটিকে। তবে ইতিমধ্যেই দল ছেড়ে বেরিয়ে যেতে হলো নেতাজী সুভাষ চন্দ্র বসুর প্রপৌত্র চন্দ্র বসু কে, তাঁর জায়গায় দলে জায়গা পেলো অত্যধিক নতুন মুখ। জানা গিয়েছে, এই চন্দ্র বসু নাকি এন. আর. সি নিয়ে দলের বিরুদ্ধে মুখ খুলে ফেলেছিলেন। যেসব ব্যক্তি নতুন করে বিজেপিতে নিযুক্ত হয়েছেন তাঁরা হলেন দুলাল বর, অগ্নিমিত্রা পাল, সৌমিত্র খাঁ প্রমুখ। তবে বিজেপির মহিলা বাহিনীকে বরাবরই নেতৃত্ব দিয়েছেন লকেট চট্টোপাধ্যায়।

একটি চাঞ্চল্যকর খবর ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে বিজেপি শিবির সহ বিভিন্ন রাজনৈতিক দলগুলোর মধ্যে। এতদিন যে মহিলা বাহিনীকে নেতৃত্ব দিয়েছেন লকেট চট্টোপাধ্যায় তবে এবার তাঁকে সরিয়ে নিয়ে আসা হয়েছে বিখ্যাত ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পাল কে।