তপন কান্দুর ছেলে কে হুমকি দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে!

7

তৃণমূলের বিরুদ্ধে ঝালদার নিহত কংগ্রেস কাউন্সিলর তপন কান্দুর ছেলে দেব কান্দুকে হুমকি দেওয়ার অভিযোগ উঠল । এ নিয়ে শনিবার ঝালদা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন দেব। অভিযোগ উঠেছে ভীম তিওয়ারি নামে স্থানীয় এক তৃণমূল কর্মীর বিরুদ্ধে। যদিও ভীম সেই অভিযোগ অস্বীকার করেছেন।

পুরুলিয়া জেলা তৃণমূল নেতৃত্ব অবশ্য দলের সঙ্গে অভিযুক্তের কোনও যোগাযোগ নেই বলেই জানিয়েছে। বছর উনিশের দেব , শনিবার সকাল সাড়ে ন’টা নাগাদ বাজার করতে যাওয়ার সময় তাঁর পথ আটকেছিলেন ভীম। দেবের অভিযোগ, তিনি হুমকি দেন, তোরা অনেক বেড়েছিস। তপনের একটাই ছেলে। ও তো গেল। এর পর তুইও যাবি। আমাদের তোরা চিনিস না। সতর্ক হয়ে যা। না হলে বিপদ আছে।

ভীমের বিরুদ্ধে পদক্ষেপ করারও আর্জি জানিয়েছেন দেব। অভিযুক্ত ভীমের বক্তব্য, এ সব অভিযোগ ভুয়ো। আমার সঙ্গে তপন কান্দুর ছেলের দেখা হয়নি। ঝালদা শহরে তো অনেক জায়গায় সিসি ক্যামেরা রয়েছে। সেগুলি খতিয়ে দেখা হোক। তা হলেই বিষয়টি জানা যাবে।

এর আগে তপন হত্যার ঘটনাতেও এই ভীমের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন স্ত্রী পূর্ণিমা কান্দু। যদিও সে প্রসঙ্গে ভীমের মন্তব্য, অভিযোগ তো অনেকের নামেই হয়েছে। তার তদন্ত চলছে। মিথ্যা অভিযোগ করলেই তো হয় না।