নিজের ভবিষ্যৎবাণী সত্যি করে দেখালেন সিবিএসসি দ্বাদশ শ্রেণীতে টপার হওয়া তানিয়া সিংহ

13
নিজের ভবিষ্যৎবাণী সত্যি করে দেখালেন সিবিএসসি দ্বাদশ শ্রেণীতে টপার হওয়া তানিয়া সিংহ

জ্যোতিষীরা সবসময় ভবিষ্যদ্বাণী করে থাকেন মানুষের কিন্তু কখনোই নিজের ভবিষ্যৎবাণী করতে তারা সক্ষম হয় না। তবে এই প্রতিবেদনে এমন একজনের কথা বলব যিনি ২০২০ নিজেকে নিয়ে যা বলেছিলেন সেটাই ঘটনাচক্রে ফোলে গেছে। ২০২০ সালে তানিয়া সিংহ ভবিষ্যদ্বাণী করেছিলেন যে তিনি বোর্ডের পরীক্ষার প্রথম হবেন এবং ঘটনাটা ঘটেছে সিবিএসের দ্বাদশ ফল প্রকাশ বের হতেই তার বলা ভবিষ্যৎবাণী সত্যি হয়ে গেল।

তানিয়া সিংহ উত্তরপ্রদেশে বুলন্দ শহরের বাসিন্দা। এই বছর তিনি সিবিএসসি দ্বাদশ শ্রেণীতে টপার হয়েছেন। সিবিএসসির পর প্রকাশিত হওয়ার পর তানিয়ার একটি লেখা সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়। যেখানে লেখা ছিল,” সিবিএসসি টপার ২০২২ এবং ইউপিএসসি টপার ২০২৭” এবং সেটা নিয়ে লেখা কয়েকটি বাক্য, “ওয়ার্ক হার্ড বিকজ ইউ আর নট টিনা। ইউ নো দ্যাট এভরিথিং ডিপেন্ডস অন ইউ। ওয়ানডে ডেফিনেটলি। মেক সিওর ইউ উইল ডু।”

এই লেখাটির নিচে রয়েছে তানিয়ার স্বাক্ষর। লেখাটি লিখেছিলেন ২০২০ সালের এপ্রিলে ।দ্বাদশে তানিয়া ৫০০ মধ্যে ৫০০ পেয়েছে। দু বছর আগে তিনি প্রতিজ্ঞা করেছিলেন এই রেজাল্ট করার, অবশেষে তার স্বপ্ন এবং বাক্য দুটোই পূর্ণ হয়েছে। এবার তাঁর লক্ষ্য ২০২৭ এর ইউপিএসসি পরীক্ষা।