সিরিয়াল থেকে বিদায় নিলেন ‘ভবতারিণী’র চরিত্রাভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য!

14
‘ভবতারিণী’ তনুশ্রী ভট্টাচার্য

করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্বে রাণীমার প্রয়াণের পর নতুনভাবে গল্পের গতিপথ এগিয়ে চলেছে। রামকৃষ্ণ এবং সারদামনির জীবন কাহিনী অবলম্বনে এবার থেকে গল্প এগিয়ে চলবে। তবে এই পর্ব থেকে এবারে উধাও হতে চলেছেন খোদ ভবতারিণী। করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্বে ভবতারিণীর দেখা মিলবে না! কারণ ‘ভবতারিণী’র চরিত্রাভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য সিরিয়াল থেকে বিদায় নিয়েছেন। তাই তার বদলে হয়তো কোনো নতুন মুখ ভবতারিণী চরিত্রটিতে অভিনয় করবেন।

কেন হঠাৎ এমন সিদ্ধান্ত নিলেন তনুশ্রী? আসলে তনুশ্রী পরিবারে নতুন সদস্যের আগমন হতে চলেছে। মা হতে চলেছেন তিনি। তাই সন্তানের যত্ন করার জন্য তিনি আপাতত অভিনয় থেকে কিছুদিনের ব্রেক নিতে চলেছেন। রাসমণি টিমের তরফ থেকে তাই ফুলের বোকে, চকোলেট দিয়ে তনুশ্রীকে শুভেচ্ছা বার্তা দেওয়া হয়েছে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে তিনি সেই ছবি শেয়ার করেছেন।

এদিন রামকৃষ্ণ অর্থাৎ সৌরভ সাহা, সারদামণি অর্থাৎ সন্দীপ্তা সেন এবং ধারাবাহিকের অন্যান্য কলাকুশলীরা এদিন সম্মিলিতভাবে তনুশ্রী হাতে ফুলের তোড়া তুলে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় এই ছবিটি শেয়ার করে ক্যাপশনে তনুশ্রী লিখেছেন, যখন থেকে তিনি সন্তান সম্ভবা হয়েছেন, শুটিং সেটের প্রত্যেক সহকর্মী তার যত্ন নিয়েছেন এবং তার খেয়াল রেখেছেন।

অভিনেত্রী আরও জানিয়েছেন, মা হওয়ার পর তিনি ছয় মাস সময় নেবেন নিজেকে গ্রুম করার জন্য। তারপর আবার অভিনয় জগতে ফিরে আসবেন তিনি। ততদিন পর্যন্ত অভিনয় থেকে ব্রেক নিতে চলেছেন মা ভবতারিণী। উল্লেখ্য তনুশ্রী ভট্টাচার্য টলিউডের পরিচালক শমীক বসুকে বিয়ে করেছেন ২০১৯ সালে।