এক নজরে দেখে নিন আপনার আজকের রাশিফল

21
এক নজরে দেখে নিন আপনার আজকের রাশিফল

মেষ: আপনারও নিজেকে তাড়াতাড়ি সিদ্ধান্ত নেওয়ায় অভ্যস্থ থাকতে হবে। অধস্তন কর্মীদের কঠোর পরিশ্রমে উদ্দীপিত করে সুফল পাওয়া সম্ভব। যতক্ষণ অতিক্রম করার ইচ্ছা থাকবে ততক্ষণ কোন কিছুই অসম্ভব নয়। আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে আজ বিষয়গুলিকে সত্যিই অবিশ্বাস্য দেখাবে। প্রতিকূলতাগুলিকে সাফল্যর পদক্ষেপে পরিণত হতে দিন। সঙ্কটের মুহুর্তে আত্মীয়রাও সাহায্য করবে। আপনি কমিশন- ডিভিডেন্ট- বা রয়্যালটি থেকে বেনিফিট পাবেন। আপনার উদ্বেগহীন মনোভাব পিতামাতার চিন্তার কারণ হবে।

বৃষ: বিবাহ প্রস্তাব, যেহেতু আপনার প্রেম জীবন আজীবন বন্ধনে বদলে যেতে পারে। আজ আপনার এক গোপন প্রতিপক্ষ থাকবে যিনি আপনাকে ভুল প্রমাণ করতে ভালোবাসেন। আপনার মনে রাখা প্রয়োজন যে ঈশ্বর তাদেরই সাহায্য করে যারা নিজেদের সাহায্য করে। ক্ষণিকের আবেগে তাড়াহুড়ো করে কোন সিদ্ধান্ত নেবেন না, এটি আপনার বাচ্চাদের স্বার্থ ক্ষতিগ্রস্ত করতে পারে। ব্যবসায়ের লাভ আজ অনেক ব্যবসায়ী ও ব্যবসায়ীদের জীবনে আনন্দ আনতে পারে। ব্যাক্তিগত এবং গোপনীয় তথ্য প্রকাশ করবেন না। প্রেমিক প্রেমিকারা পরিবারের অনুভূতির প্রতি অত্যধিক সহানুভূতিশীল হবেন।

মিথুন: আপনি এবং আপনার স্ত্রীর মধ্যের ভালোবাসা ক্ষয় পাওয়ার প্রবল সম্ভাবনা আছে। বিভেদ দূর করার জন্য ভাববিনিময় করুন অন্যথায় বিষয়টি আরো খারাপ হবে। গোপন শত্রুরা আপনার সম্পর্কে গুজব রটাতে ব্যগ্র হবে। আপনি দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে সুস্থ হয়ে উঠবেন। কিন্তু একজন স্বার্থপর বদরাগী ব্যক্তিকে এড়িয়ে চলবেন কারণ তিনি আপনাকে কিছু মানসিক উত্তেজনা দেবে যা পুনরায় সমস্যা বাড়িয়ে দিতে পারে। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। পূর্বপুরুষের সম্পত্তির উত্তরাধিকার পাওয়ার খবর পুরো পরিবারকে খুশি করবে। লোকেদের হস্তক্ষেপ আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক আজ ক্ষতি করতে পারে।

কর্কট: ভালবাসার মানুষের ভুল খুঁজে সময় নষ্ট করবেন না। যদি কর্মক্ষেত্রে আপনি আপনার ধারনা ভালভাবে উপস্থাপন করতে পারেন এবং আপনার সংকল্প ও উদ্যম প্রদর্শন করতে পারেন তাহলে আপনি লাভবান হবেন। সফর করার পক্ষে দিনটি ভালো নয়।আপনার খাবার সম্পর্কে সঠিক যত্ন নিন, বিশেষ করে মাইগ্রেনের রোগীরা, যাঁদের খাওয়া বাদ দেওয়া উচিত নয় অন্যথায় এটি তাঁদেরকে অহেতুক মানসিক চাপ দিতে পারে। আপনি যদি ভবিষ্যতে আর্থিকভাবে শক্তিশালী হয়ে উঠতে চান তবে আপনাকে আজ থেকে অর্থ সাশ্রয় করতে হবে। ঘরের তরফে ঝামেলা পাকিয়ে উঠবে বলে মনে হচ্ছে কাজেই আপনি কি বলছেন সে ব্যাপারে যত্নশীল হন।

সিংহ: উৎসাহময় দিন, যেহেতু আপনি আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে ডাক পাবেন। আপনার প্রণয়ীর আন্তরিকতা নিয়ে সন্দেহ হতে পারে, যা আগামী দিনে আপনার বিবাহিত জীবনের গৌরব নষ্ট করতে পারে। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। কোন পুরোনো বন্ধুর সাথে পুনর্মিলন আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলবে। যারা শেয়ার বাজারে তাদের অর্থ বিনিয়োগ করেন তারা আজ ক্ষতির মধ্যে পড়তে পারেন। আপনার বিনিয়োগ সম্পর্কিত বিষয়ে মনোযোগী ও সতর্ক হওয়া আপনার পক্ষে ভাল।আপনার একজন আত্মীয় আজ আপনাকে একটি বিস্ময় প্রদান করতে পারেন, কিন্তু সেটি আপনার পরিকল্পনাকে বিঘ্নিত করতে পারে।

কন্যা: আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। আপনি যার সাথে বাস করেন তিনি আপনার সাম্প্রতিক কাজকর্মে অত্যন্ত অতিষ্ঠ হবেন। প্রেম অপরিমিত, সীমাহীন; আপনি এই কথাগুলি অবশ্যই আগে শুনেছেন। কিন্তু আজ আপনি তা অনুভব করবেন। আজকে করা বিনিয়োগ লাভজনক হবে কিন্তু সঙ্গীদের কাছ থেকে সম্ভবত আপনি কিছু বাধা পাবেন। মেজাজের গোলমাল একটি বিতর্ক এবং বোঝাপড়ার দিকে এগোতে পারে। যদি আপনি একটু বাড়তি টাকাপয়সা উপার্জনের উপায় খুঁজছেন-তাহলে নিরাপদ আর্থিক পরিকল্পনাগুলিতে বিনিয়োগ করুন। এমন কিছু করতে অন্যদের জবরদস্তি করবেন না যা আপনি নিজে করবেন না।

তুলা: আপনি কোন কঠিন কাজ সম্পূর্ণ করতে পারায় বন্ধুরা আপনার ভূয়সী প্রশংসা করবে। এক কঠিন সময়ে আপনার স্ত্রীর কাছ থেকে সহায়তার অভাব আপনাকে নিরাশার দিকে নিয়ে যাবে। আজ শুরু হওয়া নির্মাণ কাজ আজই আপনার প্রত্যাশা মতো শেষ হবে। যদি আপনি একটি পার্টির পরিকল্পনা করেন তাহলে আপনার সবথেকে ভাল বন্ধুদের আমন্ত্রণ জানান- সেখানে অনেক মানুষই থাকবে যারা আপনাকে উৎসাহিত করবে। প্রেমে বেদনা আজ আপনাকে ঘুমোতে দেবে না। দিবাস্বপ্নে আপনার পতন অনিবার্য- নিজের কাজ অন্যকে দিয়ে করাবেন না। আর্থিক সমস্যা আপনার গঠনমূলক চিন্তার সামর্থ্যকে বিনষ্ট করবে।

বৃশ্চিক: নিজের মতামত অন্যের উপর চাপিয়ে দেবেন না- ঝামেলা এড়াতে অন্যের বক্তব্যও শুনুন। প্রেমের জীবন আশা আনবে। সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম আরেকটি লাভজনক দিনের দিকে আপনাকে এগিয়ে নিয়ে যাবে। আপনি আজ খুব সক্রিয় এবং চটপটে থাকবেন। আপনার স্বাস্থ্য আজ আপনাকে পুরোপুরি সমর্থন করবে। দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলি শেষমেশ পুনরুদ্ধার করা যাবে। কোন ধর্মীয় স্থানে বা আত্মীয়ের কাছে যাওয়া আপনার জন্য সম্ভাব্য বলে মনে হচ্ছে। জানলার উপর ফুল রেখে আপনার ভালোবাসা প্রকাশ করুন। কর্মক্ষেত্রে যারা আপনার সাফল্য পথে বাধা ছিল তারা আপনার চোখের সামনে আজ একটি গুরুতর পতনের সম্মুখীন হবে।

ধনু: আপনি এবং আপনার স্ত্রীর মধ্যের ভালোবাসা ক্ষয় পাওয়ার প্রবল সম্ভাবনা আছে। বিভেদ দূর করার জন্য ভাববিনিময় করুন অন্যথায় বিষয়টি আরো খারাপ হবে। আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব আপনাকে প্রচারের আলোয় রাখবে। আপনার অবশ্যই উপলব্ধি করা উচিত যে এটি কেবলমাত্র শারীরিক শক্তিকেই দমন করে না, উপরন্তু জীবনের দৈর্ঘ্যকেও কমিয়ে দেয়। আপনি যদি বাড়ি থেকে দূরে থেকে কাজ করে বা পড়াশোনা করেন তবে আপনার অর্থ এবং সময় নষ্ট করে এমন লোকদের থেকে দূরে থাকতে শিখুন। আপনার আজ কর্মক্ষেত্রে একজন অসাধারণ ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে।

মকর: ব্যবসায়ীরাও আজ ব্যবসায় লাভ করতে পারবেন। এই রাশির জাতকেরা আজকে লোকের সাথে দেখা করার থেকে একা সময় কাটাতে বেশি পছন্দ করবে। আজকে আপনার খালি সময় ঘর পরিষ্কার করতে কাটতে পারে। আজ আত্মীয়দের কারণে একটি মনমালিন্য হওয়া সম্ভব, কিন্তু দিনের শেষে সবকিছু সুন্দর ভাবে মিটে যাবে। খাবারের স্বাদের জন্য যেমন নুন দায়ী তেমনি একটু অশান্তি না থাকলে সুখের গুরুত্ব বোঝা যায় না। সামাজিক অনুষ্ঠানে অংশ নিন– এতে আপনার মন ভালো থাকবে। আর্থিক দিক সামলানোর সময় বাড়তি সতর্কতা এবং যত্ন সেই ঘন্টার প্রধান মন্ত্র বলে মনে হবে।

কুম্ভ: আপনার চারপাশের লোকেদের দ্বারা আপনার সম্পর্কের মধ্যে বিভেদ সৃষ্টি করার যথেষ্ট সম্ভাবনা আছে। বাইরের লোকেদের উপদেশ মেনে চলবেন না। এমন ব্যক্তিদের প্রতি নজর রাখুন যারা আপনাকে বিভ্রান্ত করতে চেষ্টা করতে পারেন বা এমন তথ্য দিতে পারেন যা আপনার কিছু ক্ষতি করতে পারে। যে অনুভূতিগুলি আপনাকে অনুপ্রাণিত করে সেগুলিকে চিহ্নিত করুন। ভয়, সন্দেহ, রাগ, লোভ ইত্যাদির মত নেতিবাচক ভাবনাগুলিকে আপনার ছাড়া উচিত। কারণ এগুলি চুম্বকের মত কাজ করে এবং আপনি যা চাইছেন ঠিক তার উল্টোটাকেই আকর্ষণ করে। ভিন্ন বিষয়ে বহু মতবিরোধ হওয়ায় আপনার জন্য দিনটি খুব একটা ভালো হবে না।

মীন: আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে জরুরী কেনাকাটা করা সুবিধাজনক করবে। আপনার নিকট আত্মীয় আপনাকে ঈর্ষান্বিত ও উত্যক্ত করতে পারে- আপনি এরকম করার থেকে- তাকে বোঝান যে আপনি কি অনুভব করছেন। মানসিক স্বচ্ছতা বজায় রাখার জন্য বিভ্রান্তি এবং হতাশা এড়িয়ে চলুন। অর্থ সম্পর্কিত যে কোনও সমস্যা আজই সমাধান হতে পারে এবং আপনি আর্থিক সুবিধা অর্জন করতে পারেন। আপনার উদ্বেগহীন মনোভাব পিতামাতার চিন্তার কারণ হবে। তাই আপনার কোন নতুন প্রকল্প শুরু করার আগে তাদের আত্মবিশ্বাস থাকা প্রয়োজন। আপনার দক্ষতা প্রদর্শনের সুযোগ আজ আপনার সাথেই থাকবে।