দেখে নিন হাতের কোন রেখা গুলি দুর্ভাগ্যের প্রতীক

10
দেখে নিন হাতের কোন রেখা গুলি দুর্ভাগ্যের প্রতীক

প্রতিটি মানুষই তার ভবিষ্যৎ জানতে চান। যে কারণে হস্তরেখা বিশারদের দ্বারস্থ হন তারা। হস্তরেখা বিশারদরা জানান, প্রতিটি মানুষের স্বভাব চরিত্র সম্পর্কে সব কথা বলে দেয় তার হাতের রেখাগুলি। এমনকি হাতের রেখা বিবেচনা করেই জানা যায় মানুষের ভবিষ্যৎ কি হতে চলেছে। আজ জেনে নিন হাতের সেই পাঁচটি রেখা সম্পর্কে যেগুলি থাকলে মানুষের জীবনে একের পর এক সমস্যা আসে।

ব্যারিয়ার লাইন: যদি জীবন রেখার উপর একাধিক বাধা রেখা থাকে তাহলে ধরে নিতে হবে সেই ব্যক্তি জীবনে বিপদের সম্মুখীন হতে চলেছেন। অসুস্থতার কারণে হোক কিংবা দুর্ঘটনার কারণে, জীবন মৃত্যুর মুখোমুখি হতে হবে তাকে। এই ব্যারিয়ার লাইন জীবন রেখাকে ছেদ করে। যা ভবিষ্যতে বিপদের ইঙ্গিত দেয়।

বৃত্ত রেখা: যে কোন ব্যক্তির হাতে সাতটি পর্বত থাকে। যদি সেই পর্বতে বৃত্তের রেখা থাকে তাহলে ধরে নিতে হবে ওই ব্যক্তির জীবনের নেতিবাচক প্রভাব পড়বে। একমাত্র যদি বৃহস্পতি পর্বতে এই বৃত্তটি দৃশ্যমান হয় তবে এটি ইতিবাচক প্রভাব তৈরি করে। তখন ব্যক্তি তার জীবনে যা কিছু চান সেইসব ইচ্ছা পূরণ হয়।

দ্বীপ: যদি আপনার হাতে দ্বীপ রেখা থাকে তাহলে ধরে নিতে হবে আপনি আপনার ভাগ্যের সবথেকে সর্বনিম্ন স্তরে রয়েছে। ছাত্রাবস্থায় পরীক্ষায় খারাপ ফলাফল পাবেন, আপনার প্রেম জীবনও খুব একটা সুবিধার হবে না। তবে যদি আপনি চেষ্টা করেন তাহলে ধীরে ধীরে নিজের ভাগ্যকে মজবুত অবস্থানে আনতে পারবেন।

স্বাস্থ্য লাইন: স্বাস্থ্য রেখা জীবন রেখার সঙ্গে মিলিত না হওয়া শরীরের দৃঢ়তা, দীর্ঘায়ু এবং শক্তিশালী হওয়ার লক্ষণ। এই দুটি দেখা মিলে গেলে শরীরে সবসময় কিছু না কিছু সমস্যা লেগেই থাকে।

ক্রস লাইন: আপনার হাতে কোথাও যদি ক্রস রেখা থাকে তাহলে ধরে নিতে হবে আপনার জীবনে অনেক সমস্যা এবং বাধা থাকবে। হাতের তালুতে কালো তিল থাকাও বিশেষ শুভ নয়। হাতের তালুতে কালো দাগ থাকলে তা অশুভ বলে ধরা হয়।