ভাগ্যরাশিতে শনি গ্রহের অবস্থান অনুযায়ী কি কি কাজ করা অনুচিৎ দেখে নিন

35
ভাগ্যরাশিতে শনি গ্রহের অবস্থান অনুযায়ী কি কি কাজ করা অনুচিৎ দেখে নিন

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী শনিকে কর্মফল দাতা গ্রহ হিসেবে গণ্য করা হয়। শনির শুভ এবং অশুভ প্রভাবে সাধারণের জীবনে ব্যাপক পরিবর্তন হয়। শনি গ্রহের অবস্থান অনুযায়ী জাতকের জীবনে বিভিন্ন রকম প্রভাব পড়ে। যেমন, লগ্নে শনি অবস্থান করলে ও পঞ্চমে বৃহস্পতির বাস হলে কখনও তামা দান করা উচিত না। আবার যদি জাতকের কোষ্ঠির অষ্টম স্থানে শনি থাকে তাহলে তাদের খাদ্যদ্রব্য, জুতো কিংবা বস্ত্র দান করা উচিত নয়। অষ্টম কক্ষে শনির অবস্থান হলে সেই জাতক কাউকে বিনামূল্যে বাড়ি তৈরি করে দিতে পারেন না।

শনির দৃষ্টিতে মদ্যপান কুকাজ হিসেবে গণ্য করা হয়। কোষ্ঠিতে শনি শক্তিশালী হলে অন্যকে নিজের টাকায় মদ্য পান করানো যায় না। যদি প্রথম স্থানে শনি থাকে তাহলে কাউকে কখনো প্রতারণা করবেন না। ঝগড়াটে স্বভাব পরিত্যাগ করুন। কোষ্ঠির দ্বিতীয় স্থানে শনি অবস্থান করলে জুয়া, বেটিং, লটারি ইত্যাদিতে জড়াবেন না। আবার বৈরাগ্য ভাবও রাখা যাবে না।

তৃতীয় স্থানে শনি অবস্থান করলে পূর্ব বা দক্ষিণ দিকে বাড়ির প্রবেশদ্বার করবেন না। দরজার পাশে যাতে পাথর রাখা না থাকে, সেদিকে নজর দেবেন। কোষ্ঠির চতুর্থ স্থানে শনি থাকলে পরস্ত্রীর সঙ্গে সম্পর্কে জড়াবেন না। জাতকদের রাতে দুধ পান করাও উচিত নয়। পঞ্চম স্থানে শনি থাকলে বাড়ি বানাবেন না। বদলে ফ্ল্যাট কিংবা বাড়ি কিনে নিতে পারেন। জুয়া, বেটিং, মদ, পতিতার সঙ্গে সম্পর্ক, সুদের ব্যবসা শনির দৃষ্টিতে কুকাজ। তাই এই কাজ এড়িয়ে চলুন।

কোষ্ঠির ষষ্ঠ কক্ষে শনি থাকলেও বাড়ি বানাবেন না। মদ্যপানের অভ্যাস থাকলে তা পরিত্যাগ করবেন। সপ্তম স্থানে শনি বিরাজ করলে পরস্ত্রীর মোহ ত্যাগ করুন। যাদের কোষ্ঠির অষ্টম স্থানে শনি বিরাজ করছে তারা জুয়া, বেটিং, মদ, পতিতার সঙ্গে সম্পর্ক, সুদের ব্যবসা থেকে দূরে থাকুন। কোষ্ঠির নবম কক্ষে শনি বিরাজ করলে দুটির বেশি বাড়ি বানাবেন না এবং অন্ধকার কুঠুরিতে আলো প্রবেশ করার কোনও পথ তৈরি করবেন না। দশম স্থানে শনি থাকলে অন্যের হিত নিয়ে বেশি চিন্তিত হবেন না। একাদশ স্থানে শনির অবস্থান হলে কাউকে ঋণ দেবেন না।