দেখে নিন রাশিচক্রের দোষে যারা অনিদ্রায় ভোগেন

10
দেখে নিন রাশিচক্রের দোষে যারা অনিদ্রায় ভোগেন

অনেকেই আছেন যারা রাতে সহজে ঘুমাতে পারেন না। খুব দেরি করে ওঠেন। তারা অনিদ্রায় ভোগেন এবং দিনশেষে নিজের লাইফ স্টাইল কে দায়ী করেন। মানুষের কিছু অভ্যাসের ওপর তার রাশি চক্র বশ করে থাকেন। এই কারণে তার কিছু ভালো বা খারাপ অভ্যাস প্রতিনিয়ত ঘটতে থাকে।

ধনু রাশি: ধনু রাশির জাতকরা অত্যন্ত চঞ্চল স্বভাবের হয়। তারা কোনো কাজের নিয়ম মেনে ঠিকভাবে করতে পারে না। কোন কাজে সেভাবে মন বসাতে পারেনা। সেই কারণে তারা সবার শেষে ঘুমায়। সবাই ঘুমিয়ে পড়লেও তারা অনেকক্ষণ জেগে থেকে থাকে। অনেক শেষে ঘুমায় এবং সেই কারণে তাদের ঘুম থেকে উঠতে অনেক দেরি হয়।

বৃষ রাশি: এই রাশির জাতকদের কাছের আশীর্বাদ আটা আলস্যের এবং বিশ্রামের নয়। এরা নিজেদের জমে থাকা কাজগুলো রাতের বেলায় সেরে খেলতে ভালোবাসেন। এদের ইন্দ্রিয় অনেক সজাগ থাকে। সবাই যখন ঘুমায় তখন এরা নিশ্চিন্তভাবে নিজেদের হাতের কাজগুলো সেরে ফেলতে ভালোবাসে। রাতের বেলা তারা মনঃসংযোগ করেই বই পড়ে এবং ছবি দেখেই কাটিয়ে দিতে ভালোবাসে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকরা ভীষণ আবেগপ্রবন হয়। সারা জীবনের বেশিরভাগ দিক আবেগ দিয়ে চিন্তা ভাবনা করে। যখন সবাই ঘুমিয়ে পড়ে তখন এরা পারিপার্শ্বিক মানুষদের অবস্থান নিয়ে চিন্তাভাবনা করে। গভীরভাবে আত্মসমালোচনা করে। এই কারণে এদের ঘুমাতে অনেক দেরি হয়ে যায়।

মীন: মীন রাশির জাতকরা অনেক কল্পনাপ্রবণ হয় এবং এরা একটু শিল্পীগোছের হয়। দিনের বেশিরভাগ সময় এরা কর্ম ব্যস্ততার মধ্যে থাকে। এই কারণে তারা দুটো দিকে ঠিক ভাবে সামলে উঠতে পারেনা। মনের দিকে এভাবে নজর দিতে পারেনা। যখন আঁধার নেমে আসে তখন তারা কল্পনার জগতে গা ভাসিয়ে দেয়। না হলে নিজের শিল্প নিয়ে ব্যস্ত থাকে। সেই কারণে তাদের রাতে অনেক দেরিতে ঘুম আসে।