মা হওয়ার পরেও দুর্দান্ত নাচ স্বপ্না চৌধুরীর, ভাইরাল ভিডিও

6
মা হওয়ার পরেও দুর্দান্ত নাচ স্বপ্না চৌধুরীর, ভাইরাল ভিডিও

হরিয়ানার একটি সুপরিচিত মুখ স্বপ্না চৌধুরী হলেন‌ প্রাক্তন ‘বিগ বস ১১’র প্রতিযোগী এবং জনপ্রিয় নৃত্যশিল্পী। অভিনেত্রী প্রথমে তাঁর ‘তেরী আকা কা যো কাজল’ গানের মাধ্যমে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন। তারপরে সালমান খান আয়োজিত রিয়েলিটি শো, বিগ বস-এ অংশ করার পরে দেশব্যাপী খ্যাতি অর্জন করেছিলেন।

স্বপ্না চৌধুরী সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাকটিভ মানুষ। তিনি তার অনুগামীদের জন্য সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝেই তার বিভিন্ন ছবি আপলোড করেন। বলিউডের পাশাপাশি তিনি হরিয়ানভী, ভোজপুরি, পাঞ্জাবি ছবিতেও অভিনয় করেছেন। দোস্তি কে সাইড ইফেক্ট’ ছবির অভিনয়ের মাধ্যমেই তিনি বলিউডের মাটিতে পা রাখেন। হাট জা তাউ ‘গানের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন।

কুড়ি সালের শুরুর দিকে গুজরাটে অভিনেত্রী তার প্রেমিক বীর সাহুর সাথে বৈবাহিক সম্পর্কে আবদ্ধ হন। করণা আবহে তিনি কবে তার দীর্ঘদিনের প্রেমিক বীর সাহুর সাথে বিয়ে করেছেন তা জানা সম্ভব হয়নি। অভিনেত্রী গত চার বছর ধরে তার প্রেমিকের সঙ্গে ডেটিং করছিলেন। হঠাৎ করে গত জুলাই মাসে নিজের অফিসিয়াল পেজে প্রথমবার সিঁদুর পরা অবস্থায় ছবি আপলোড করেন স্বপ্না। আর সেপ্টেম্বর মাসি অভিনেত্রীর কোল জুড়ে আসে একটি পুত্র সন্তান। স্বামী বীর সাহুর সাথে নবজাত শিশুর ছবি পোস্ট করে আশীর্বাদ চেয়েছিলেন দর্শকদের কাছ থেকে। এদিকে স্বপ্নার মা হওয়ার খবরে রীতিমতো অবাক হয়ে যান ফ্যানেরা। অনেকেরই মনে প্রশ্ন ছিল বিয়ের আগেই কি অভিনেত্রী অন্তঃসত্ত্বা ছিলেন? অবশ্য এই প্রশ্নের উত্তর মেলেনি আজও।