দেখে নিন রাজ কুন্দ্রার শিল্পা শেট্টিকে দেওয়া কিছু দামী উপহারের তালিকা

35
দেখে নিন রাজ কুন্দ্রার শিল্পা শেট্টিকে দেওয়া কিছু দামী উপহারের তালিকা

সম্প্রতি বলিউডের আরো একবার পড়ে গেল হুলুস্থুল কাণ্ড। গ্রেফতার করা হলেও বিখ্যাত অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা কে। পর্ন ভিডিও তৈরি এবং তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে তাকে। স্বাভাবিকভাবে বিতর্কে উঠে এসেছে তার স্ত্রীর নাম। রীতিমতো গৃহবন্দী করে ফেলেছেন শিল্পা নিজেকে, স্বামীর গ্রেফতারি নিয়ে তিনি কোনো রকম কথা বলতে চাননি। সব টেলিভিশন থেকে বিরতি নিয়ে নিয়েছেন তিনি।

শিল্পাকে যখন বিয়ের প্রস্তাব দিয়েছিলেন রাজ, তখন প্যারিসে গোটা একটা সাততারা হোটেল বুক করে ফেলেছিলেন তিনি। বিবাহের সময় শিল্পার হাতে যে হীরের আংটি পরিয়ে দিয়েছিলেন তিনি,তার দাম প্রায় তিন কোটি টাকা। আমরা সকলেই জানি ২০০৯ সালে ধুমধাম করে বিয়ে করেছিলেন শিল্পা শেটি। বিয়ের দিন যে লেহেঙ্গা টি তিনি পড়েছিলেন তার দাম প্রায় ৫০ লক্ষ টাকা। রীতিমতো সোনা দিয়ে মুড়িয়ে রাখা হয়েছিল সেই পোশাকটিকে।

দীর্ঘ বারো বছরের দাম্পত্য জীবনে স্ত্রীর উপহার সাজিয়ে দিয়েছেন রাজ। সেই তালিকায় লন্ডনের মেনশন থেকে শুরু করে বুর্জ খালিফার বিলাসবহুল অ্যাপার্টমেন্টে, শুনলে হয়তো আপনি মাথা ঘুরে অজ্ঞান হয়ে যাবেন। যে বুর্জ খলিফায় একদিন থাকতে মানুষের সারা জীবন লেগে যায়, সেই বুর্জ খলিফায় প্রায় ৫০ কোটি টাকা দিয়ে স্ত্রীকে একটি উপহার দিয়েছিলেন ফ্ল্যাট।

বুর্জ খলিফার ১৮ তলায় রয়েছে শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রার এই সাজানো অ্যাপার্টমেন্ট যা দেখলে আপনি অবাক হয়ে যাবেন। এছাড়া কয়েকশো কোটি টাকার একটি বাংলো উপহার দিয়েছেন স্ত্রীকে, জেটি জুহুর সাগর ঘেঁষে রয়েছে। যেহেতু শিল্পা পছন্দ করেন সাগরমুখী অ্যাপার্মেন্ট, তাই সেই ইচ্ছা পূরণ করার জন্য এই ফ্ল্যাটটি কিনেছিলেন রাজ।

শুধু মুম্বাই অথবা বুর্জখালিফা নয়, লন্ডন একটি ৭ বেডরুমের বড় অ্যাপার্মেন্ট রয়েছে তাদের। বাড়ির নাম দিয়েছিলেন রাজমহল। এটিও শিল্পাকে উপহার দিয়েছেন রাজ। বাড়ির পাশাপাশি দামি গাড়ি ও রয়েছে তাদের। নায়িকার গাড়ির সংখ্যা বেশ লম্বা, যেগুলোর বেশিরভাগ উপহার হিসেবে পেয়েছেন তিনি।

গাড়ির বাড়ি ছাড়াও প্রাইভেট জেট রয়েছে শিল্পা শেট্টির, যেটিও নিঃসন্দেহে তার স্বামীর দেওয়া। ছেলে এবং মেয়ে কে নিয়ে সাজানো গোছানো সংসার ছিল তাদের, কিন্তু আচমকাই জমাট বেঁধেছে সেখানে কালো মেঘ। অতীতে বহুবার বিতর্কে জড়িয়ে ছিল এই জুটি কিন্তু এবারে যেন গুরুতর অভিযোগ এসেছে এই তারকা দম্পতির বিরুদ্ধে। এই তারকা দম্পতি কঠিন সময় কিভাবে পেরিয়ে উঠবেন, আদৌ কি মাথা তুলে দাঁড়াতে পারবেন, তা দেখা সময়ের অপেক্ষা।