দেখে নিন আজ ২৫ শে জুলাই রবিবারের রাশিফল

39
দেখে নিন আজ ২৫ শে জুলাই রবিবারের রাশিফল

মেষ: লোকেরা আপনার ব্যাপারে কি বলে তাতে আজকে আপনার কিছু যাই আসে না। এমনকি আজকে আপনি ফাঁকা সময়ে কারুর সাথে দেখা সাক্ষাৎ করতেও পছন্দ করবেন না আর একাকী আনন্দিত থাকবেন। যখন সব কলহ ভুলে আপনার জীবনে আবার আপনার স্ত্রী ফিরে আসবে এবং আপনাকে ভালবাসা দিয়ে আলিঙ্গন করবেন তখন সত্যিই উত্তেজনাপূর্ণ মুহূর্ত হবে। আপনার মূল্যবান সময় অযথা নষ্ট না করা আপনার পক্ষে ভাল হবে। আপনার স্বাস্হ্য ভালো করার জন্য আপনার খাদ্যতালিকার পরিবর্তন করুন। আপনার ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজ থাকবে- কিন্তু আপনি যদি এটা করেন তাহলে আপনি দুঃখিত হবেন।

বৃষ: যারা তাদের প্রেমিক থেকে দূরে থাকেন তারা আজ তাদের গভীরভাবে মিস করতে পারেন। এ কারণে আপনি রাতে আপনার প্রিয়জনের সাথে ফোনে ঘন্টাখানেক কথা বলতে পারেন। আপনি অপ্রত্যাশিত সূত্র থেকে গুরুত্বপূর্ণ আমন্ত্রণ পেতে পারেন। আপনি আজ আবার আপনার স্ত্রীর প্রেমে পড়বেন কারণ তিনি তার যোগ্য। সময় কি করে পেরিয়ে যাই সেটা আজকে আপনি আপনার পুরোনো কোনো বন্ধুর সাথে দেখা করে বুঝতে পারবেন। আপনি জ্বলার আগে আপনার রাগকে জ্বালিয়ে ফেলুন। আপনি আজকে ভাল অর্থ উপার্জন করবেন- কিন্তু এটিকে আপনার হাতের মধ্যে দিয়ে চলে যেতে দেবেন না।

মিথুন: সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম আরেকটি লাভজনক দিনের দিকে আপনাকে এগিয়ে নিয়ে যাবে। আজ, আপনার সঙ্গী তার একটি চমৎকার দিক দেখাতে পারেন। দৌড়াতে স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে আপনার পক্ষে খুব ভাল প্রমাণ হতে পারে। এটি সম্পর্কে দুর্দান্ত জিনিসটি – এটি নিখরচায় এবং তবুও সর্বোত্তম অনুশীলন। আইনি বিষয়ের দরুণ কিছু উত্তেজনা সৃষ্টি হওয়া সম্ভবপর। আপনি রক্ষণশীল বিনিয়োগে বিনিয়োগ করে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। দিনের শেষ ভাগের জন্য উত্তেজক এবং বিনোদনমূলক কিছু স্থির করুন। আপনার প্রয়োজনীয়দের সাহায্য করার ক্ষমতা আপনার জন্য সম্মান বয়ে আনতে পারে।

কর্কট: আপনারা আজ রাতে আর্থিক লাভ অর্জনের সম্ভাবনা সবচেয়ে বেশি কারণ আগে ঋণ দেওয়া কোনও টাকা তত্ক্ষণাত্ ফিরে আসবে। আপনার শিশুসুলভ এবং নিরীহ আচরণ পারিবারিক সমস্যা সমাধানে মুখ্য ভূমিকা পালন করবে। আপনি যা বলেছিলেন তার সম্পর্কে আপনার প্রেমিকা আহত হতে পারেন। ছোট ভাই বা বোন আপনার পরামর্শ চাইতে পারে। আপনার প্রেমিকার দিনটি একটি মিষ্টি হাসি দিয়ে উজ্জ্বল করে তুলুন। আজ সেরকমই একটি দিন যখন বিষয়গুলি আপনার ইচ্ছামাফিক চলে না। কর্মক্ষেত্রে আপনার সিনিয়াররাই আজ দেবদূতোপম অভিনয় করবে বলে মনে হয়। কাউকে কিছু না বলে আজকে আপনি ঘরে একটি ছোট্ট পার্টি রাখতে পারেন।

সিংহ: আপনি আপনার শারীরিক সক্ষমতা বজায় রাখতে কিছু ক্রীড়া কার্যকলাপ উপভোগ করতে পারেন। উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করা উচিত। অল্প বয়স্ক ছেলেমেয়েরা স্কুল প্রকল্পের জন্য কিছু পরামর্শ চাইতে পারে। আপনার অর্থ কোথায় ব্যয় হচ্ছে সেদিকে আপনার নজর রাখা দরকার, অন্যথায় আপনি আগামী সময়ে সমস্যার মুখোমুখি হতে পারেন। বিতর্ক এবং মুখোমুখি সংঘাত ও অন্যদের মধ্যে অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন। নিজেকে ঠিক সঠিক প্রমাণ করার জন্য আপনি এই দিন আপনার সঙ্গীর সাথে ঝগড়া করতে পারেন। দীর্ঘ সময় পরে, আপনি ঘুমের জন্য আপনার কোটা পূরণ করতে সক্ষম হতে পারে।

কন্যা: আপনি দলীয় কর্মকান্ডে জড়িত হয়ে নতুন বন্ধু তৈরি করতে পারেন। আপনার প্রি়য়জনকে খুশি করা কঠিন হবে। দূরবর্তী স্থানে যাত্রা আরামদায়ক হবে না-কিন্তু আপনাকে গুরুত্বপূর্ণ যোগাযোগ বানাতে সাহায্য করবে।আজ আপনার স্বাস্হ্য নিয়ে চিন্তা করার কোন প্রয়োজন নেই। আপনার চারপাশে থাকা মানুষজন আপনার মনোবল এবং উদ্দীপনা জাগিয়ে তুলবে। যারা শেয়ার বাজারে তাদের অর্থ বিনিয়োগ করেন তারা আজ ক্ষতির মধ্যে পড়তে পারেন। আপনার বিনিয়োগ সম্পর্কিত বিষয়ে মনোযোগী ও সতর্ক হওয়া আপনার পক্ষে ভাল। আপনি একটি মিথ্যা তথ্য পেতে পারেন যা আপনা মধ্যে মানসিক চাপ আনতে পারে।

তুলা: ভাগ্যের ওপর নির্ভর করবেন না এবং স্বাস্থ্যের ব্যাপারটা ভাগ্যের হাতে ছাড়বেন না যে ভাগ্যদেবী অলস বলে তা আপনার কোনোদিন হবে না। আপনি আপনার প্রিয়জনের হাতে সান্ত্বনা খুঁজে পাবেন। আপনি আপাতদৃষ্টিতে কঠিন বিষয় কাছাকাছি পেতে আপনার যোগাযোগগুলিকে ব্যবহার করতে হবে। আপনার অর্থ তখনই আপনার কাজে আসে যখন আপনি নিজেকে অতিরঞ্জিত ব্যয় করা থেকে বিরত রাখেন, আজ আপনি এই জিনিসটি ভালভাবে বুঝতে পারবেন। সামাজির অনুষ্ঠানে উপস্থিত হওয়ার সুযোগ থাকতে পারে-যা আপনাকে প্রভাবশালী ব্যক্তিদের ঘনিষ্ঠ সান্নিধ্যে আনবে।

বৃশ্চিক: আপনার সমবেদনা ও সহানুভূতি পুরস্কৃত হবে। আপনার সঙ্গীর সাথে বাইরে যাওয়ার সময় যথাযথভাবে আচরণ করুন। কর্মক্ষেত্রে উত্থিত কোন বিরুদ্ধাচারের মুখোমুখি হতে বিচক্ষণ এবং সাহসী হোন। সফর করা আনন্দদায়ক এবং অত্যন্ত লাভদায়ক হবে। উচ্চ প্রোফাইলের মানুষের সঙ্গে দেখা করতে নার্ভাস হবেন না এবং আত্মবিশ্বাস হারাবেন না। এটা স্বাস্থ্যের জন্যও যেমন ব্যবসার মূলধন হিসেবেও তেমন জরুরী। আপনি আজ ব্যবসায় প্রচুর লাভ অর্জন করতে পারেন। আপনি আজ আপনার ব্যবসায় নতুন উচ্চতা দিতে পারেন। ঘনিষ্ঠ আত্মীয় বা বন্ধুদের কাছ থেকে সুখবর দিয়ে দিনটি শুরু হবে।

ধনু: উত্তেজনার মেয়াদ বজায় থাকলেও পরিবারের সমর্থন আপনাকে সাহায্য করবে। প্রেমে মিথ্যা বলবেন না– এতে সম্পর্ক শেষ হয়ে যাবে। আপনার সঙ্গীর সন্দেহ এক বিশাল মাপের লড়াইয়ে গিয়ে দাঁড়াতে পারে। আপনাদের মধ্যে যাঁরা যাঁরা সাম্প্রতিককালে সময়ের বেশি খাটছেন এবং তাও আবার আপনার শক্তি হারিয়ে- আজকের দিনে আপনার চাওয়া শেষ জিনিসটিই হবে এক চাপ এবং উভয়সঙ্কটের দিন। এই চিহ্নের কিছু নেটিভ তাদের বাচ্চাদের মাধ্যমে আজ আর্থিক সুবিধা অর্জন করবে বলে আশা করা হচ্ছে। আজ, আপনি আপনার সন্তানের জন্য গর্বিত হবেন। এই রাশির লোকেদের আজকে মদ সিগারেট থেকে দূরে থাকা দরকার কেননা এতে আপনার মূল্যবান সময় নষ্ট হতে পারে।

মকর: বেশি খাওয়া এবং উচ্চ ক্যালোরির খাবার এড়িয়ে চলা প্রয়োজন। আপনার পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের নতুন উত্স সৃষ্টি হবে। বাচ্চাদের সাথে আপনার একটি সুস্থ সম্পর্ককে উৎসাহিত করুন। অতীতকে পিছনে ফেলে রেখে সামনের উজ্জ্বল এবং খুশির সময়ের দিকে তাকান। ঘরের উত্তেজনা আপনাকে ক্রুদ্ধ করবে। সেগুলি চেপে রাখা কেবলমাত্র শারীরিক সমস্যা বাড়াবে। শারীরিক কাজকর্মের সাথে এটির হাত থেকে মুক্তি পান। সবথেকে ভালো হয় বিরক্তিপূর্ণ পরিস্থিতিটি ছেড়ে বেরিয়ে গেলে। জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। আপনি আপনার জীবনের ভালবাসার মানুষটির থেকে একটি চমৎকার বিস্ময় পেতে পারেন।

কুম্ভ: আজ আপনি আপনার ভালোবাসার মানুষটির খুবই অভাব অনুভব করতে পারেন। কোন ব্যবসায়িক/আইনি কাগজপত্র ভালো করে না পড়ে সই করবেন না। নতুন ধারণা পরীক্ষামূলকভাবে প্রয়োগের পক্ষে আদর্শ সময়। আপনি আপনার দিন যোগ এবং ধ্যান দিয়ে শুরু করতে পারেন। এটি করা আপনার পক্ষে উপকারী হবে এবং আপনি সারা দিন ধরে আপনার শক্তির স্তর বজায় রাখবেন। এমনকি আপনি যদি দিন জুড়ে অর্থ সংক্রান্ত সমস্যাগুলি মোকাবেলা করতে থাকেন তবে সন্ধ্যায় আপনি লাভ অর্জন করার সম্ভাবনা রয়েছে। আপনার গার্হস্থ্য ঘটনা কিছুটা অনিশ্চিত হতে পারে। বেকার নেটিভদের পছন্দসই চাকরিতে অবতরণ করতে অসুবিধা হতে পারে।

মীন: আপনার ভদ্র ব্যবহার প্রশংসনীয় হবে। অনেক মানুষ আপনার সামনেই মৌখিক প্রশংসা বর্ষণ করবে। যে কোনও নিমন্ত্রিত অতিথি আপনার বাড়িতে আজ আসতে পারে তবে তার ভাগ্য আপনাকে আর্থিকভাবে উপকৃত করতে পারে। যদি আপনি আপনার কমনীয়তা এবং বুদ্ধি ব্যবহার করেন তাহলে আপনি মানুষদের আপনার নিজের পথে নিয়ে আসতে পারবেন। আর্থিক সমস্যা আপনার গঠনমূলক চিন্তার সামর্থ্যকে বিনষ্ট করবে। নাতিনাতনিরা প্রাচুর্যপূর্ণ খুশির উৎস হবে। আপনার ভালোবাসায় একজন বাস্তববাদী হতে চেষ্টা করুন। বাইরের লোকের হস্তক্ষেপ আপনার বৈবাহিক জীবনে ঝামেলা ডেকে আনবে।