দেখে নিন আজকের সূর্যগ্রহনে কোন রাশির উপর কি কি প্রভাব পড়লো

9
দেখে নিন আজকের সূর্যগ্রহনে কোন রাশির উপর কি কি প্রভাব পড়লো

আজ বৃহস্পতিবার এবছরের প্রথম সূর্য গ্রহন হল ভারতীয় সময় দুপুর ১ টা ৪২ মিনিটে। গ্রহণ শেষ হবার সময় সন্ধ্যে ৬ টা ৪১ মিনিট। তবে ভারতে এই গ্রহণ দেখতে না পাওয়া গেলেও জ্যোতিষশাস্ত্র মতে অনুযায়ী সমস্ত রাশির ওপর এই সূর্যগ্রহণের প্রভাব পড়তে পারে। চলুন জেনে নেওয়া যাক সূর্য গ্রহণের ফলে কোন কোন রাশির উপর কি কি প্রভাব পড়তে পারে।

মেষ রাশি: এই রাশির জাতকদের আর্থিক ক্ষতি হতে পারে তাই ভেবে চিন্তে ব্যয় করার চেষ্টা করুন। যে কোন কাজ করার আগে ভেবে চিন্তে কাজ করবেন না হলে বিপদের সম্মুখীন হতে হবে আপনাকে।

বৃষ রাশি: সূর্যগ্রহণের সময় জাতকদের সতর্ক থাকতে হবে না হলে স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। আর্থিক ক্ষতি হতে পারে এবং সকলের উপর বিশ্বাস করলে ক্ষতির সম্মুখীন হতে হবে।

মিথুন রাশি: ভেবেচিন্তে অর্থ ব্যয় করুন এবং ভেবে-চিন্তে সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন, না হলে আর্থিক সমস্যার সম্মুখীন হতে হবে।

কর্কট রাশি: মানসিক অবসাদ দেখা দিতে পারে তাই শান্ত থাকার চেষ্টা করুন। সকলের উপর বিশ্বাস করবেন না। বিপদ দেখলে এড়িয়ে চলুন।

সিংহ রাশি: পরিবারের সদস্যের সঙ্গে সময় কাটাবেন, দাম্পত্য জীবন আনন্দিত মুখরিত হবে। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন আপনি এবং ধর্মীয় এবং আধ্যাত্মিক কাজে মনোনিবেশ হবে আপনার।

কন্যা রাশি: স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন, লেনদেন একেবারেই করবেন না। মানসিক অবসাদ দেখা দিতে পারে তাই ধৈর্য ধরার চেষ্টা করুন।

তুলা রাশি: জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাবেন। মন অশান্ত থাকবে তাই তাড়াহুড়ো করবেন না এবং ধৈর্য ধরার চেষ্টা করুন। দাম্পত্য কলহ হতে পারে

বৃশ্চিক রাশি: স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে তা ইতিবাচক থাকার চেষ্টা করুন। অবসাদ হতে পারে তাই সাবধানে থাকুন।

ধনু রাশি: আর্থিক পরিস্থিতি মজবুত হবে তাই লেনদেন করতে পারেন। আর্থিক পরিশ্রমের ফলে কাজে সাফল্য আসতে পারে।

মকর রাশি: নিজের যত্ন নিন কারণ স্বাস্থ্য দুর্বল হতে পারে আর্থিক প্রতিষ্ঠান রয়েছে তাই ধৈর্য ধরতে হবে।

কুম্ভ রাশি: এই রাশির জাতকদের বিশেষভাবে স্বাস্থ্যের যত্ন নিতে হবে। রাগের বশবর্তী হয়ে কোনো সিদ্ধান্ত নেবেন না। কোন বহিরাগত ব্যক্তির উপর চিন্তাভাবনা করার আগে ভালভাবে চিন্তা ভাবনা করে নিন।

মীন রাশি: কোন কাজ ভালোভাবে করার আগে চিন্তা করুন। প্রেমিকের সঙ্গে সময় কাটান এবং স্বাস্থ্যের যত্ন নিন। পরিবারের সদস্যদের সহযোগিতায় লাভ হবে আপনার।