দেখে নিন ডিসেম্বর মাসে জন্মানো জাতক জাতিকাদের চারিত্রিক বৈশিষ্ট্য কেমন হয়

9
দেখে নিন ডিসেম্বর মাসে জন্মানো জাতক জাতিকাদের চারিত্রিক বৈশিষ্ট্য কেমন হয়

জ্যোতিষশাস্ত্র মতে জাতক জাতিকার জন্ম মাস সময়ে বাড়ির উপর নির্ভর করে তার চারিত্রিক বৈশিষ্ট্য থেকে ভাগ্য সবকিছুই। কোন মানুষের ভাগ্য সম্পর্কে কিছু জানতে গেলে তার জন্মের মাস জন্ম সময় ও ধন্যবাদ জানা আবশ্যক। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী ডিসেম্বর মাসেই যদি কোন জাতক জাতিকার জন্ম গ্রহন করে তাহলে সেই জাতক-জাতিকার স্বভাব ভাগ্য কেমন হবে এবার জেনে নেওয়া যাক।

ডিসেম্বরে জন্মগ্রহণ করা জাতক-জাতিকারা দুই ধরনের স্বাভাবিক মানুষ হয়। একদিকে যেমন তারা খুব ভদ্র স্বভাবের হয়। অপরদিকে তারা নানা অপরাধমূলক কাজের সঙ্গে যুক্ত থাকে। তাদের ব্যক্তিত্ব এমন ধরনের হয় যা অপর মানুষকে আকর্ষণ করে। সাধারনত এনারা জ্যোতিষ, বিচারক, উকিল, হিসাব পরীক্ষক, অধ্যাপক,উচ্চপদস্থ কর্মচারী বা ব্যবসা পেশার সাথে যুক্ত থাকে। এটির মানসিক জোর প্রবল থাকে। প্রবল মানুষিক জোড়ের জন্যই এরা জীবনের সমস্ত বাধা বিপত্তি কাটিয়ে উঠতে পারে। জাতক জাতিকাদের বিশ্বাস করা যায়। ভিষণ হাসিখুশি প্রকৃতির মানুষ হয়।

জাতক-জাতিকারা আলাপী প্রকৃতির মানুষ হওয়া সত্বেও তারা নিজেদেরকে গুটিয়ে রাখতে সবার আড়ালে থাকতে পছন্দ করে। এরা ভীষণ উচ্চাকাঙ্ক্ষী। উচ্চ আকাঙ্ক্ষা জন্য এরা সমস্ত ধরনের পরিশ্রম করতে সচেষ্ট। এরা দৃঢ় চেনা প্রকৃতির মানুষ। এরা যদি কোনু কাজ করব বলে মনে করে সেই কাজের দিক থেকে এরা কোনো
রকম ভাবে পিছুপা হয়না।