দেখে নিন শুধুমাত্র নিজের দোষে নিজের জীবন নষ্ট করে ফেলেছেন যেসব অভিনেত্রী

10
দেখে নিন শুধুমাত্র নিজের দোষে নিজের জীবন নষ্ট করে ফেলেছেন যেসব অভিনেত্রী

বলিউড দুনিয়া বাইরে থেকে যতটাই রঙিন হোক না কেন, তার ভেতরে রয়েছে অনেক কষ্ট এবং লড়াই। প্রত্যেক দিন প্রচুর যুবক-যুবতী মুম্বাইতে আসেন নিজের স্বপ্ন পূরণ করার জন্য, কিন্তু কিছু মানুষের স্বপ্ন পূরণ হয়, আর কিছু মানুষ খালি হাতে ফিরে যায় বাড়িতে। তবে কিছু কিছু মানুষ আবার রয়েছেন যারা খ্যাতির শিরোনামে পৌঁছে গিয়েও আবার মুখ থুবরে পড়েছে মাটিতে। বিশেষত দেহ ব্যবসার সঙ্গে যুক্ত হয়ে যাবার ফলে তাদের ক্যারিয়ার সারা জীবনের জন্য নষ্ট হয়ে গেছে। সাথে হয়ে গেছে তাদের জীবনের সমস্ত সুখ স্মৃতি। আসুন জেনে নেওয়া যাক সেই রকম কিছু নাই তার কথা যারা শুধুমাত্র নিজের দোষে নিজের জীবন নষ্ট করে ফেলেছেন।

 শ্বেতা বসু প্রসাদ: ইকবাল সিনেমায় অসাধারণ অভিনয় করি সকলের মন জয় করে নিয়েছিলেন তিনি। মাত্র একটি ছবিতে তার অভিনয় দেখে বুঝতে পারা গিয়েছিল যে, অনেক দূর পর্যন্ত যাবেন তিনি। এরপরে মাকড়ি সিনেমাতেও দুর্দান্ত অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। কিন্তু হায়দ্রাবাদের একটি যৌন র্যাকেতে জড়িয়ে পড়ার ফলে সারা জীবনের জন্য তার মান সম্মান এবং সিনেমার ক্যারিয়ার ধ্বংস হয়ে যায়।

শার্লিন: ইনিও বেশ কয়েকটি সিনেমাতে দুর্দান্ত অভিনয় করেছিলেন কিন্তু অচিরেই তার নাম জড়িয়ে যায় দেহ ব্যবসার সঙ্গে। গণমাধ্যম এর কাছে তিনি স্বীকার করেছিলেন যে তিনি বেশ্যাবৃত্তিতে জড়িত ছিলেন। তিনি ভেবেছিলেন যে সাহসিকতার পুরস্কার পাবেন তিনি। কিন্তু পুরস্কার বাবদ তার ক্যারিয়ার সারা জীবনের জন্য ধ্বংস হয়ে যায়।

মিষ্টি মুখোপাধ্যায়: লাইফ কি তো লাগগেই সিনেমাতে দারুন অভিনয় করেছিলেন তিনি। কিন্তু এরপরই হঠাৎ করে সেক্স দলের সঙ্গে তার নাম যুক্ত হয়ে যায়। তখন তাকে বাড়িতে আপত্তিজনক অবস্থায় পাওয়া গিয়েছিল। এমনকি তার বাড়ি থেকে কয়েক লক্ষ ব্লুফিল্মের ক্যাসেট ও পাওয়া যায়। তারপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি।

আইশ আনসারী: এই জনপ্রিয় অভিনেত্রী কে আমরা দেখেছি চলতে চলতে, ওম শান্তি ওম এর মত সিনেমাতে অভিনয় করতে। কিন্তু 2013 সালে তিনি হাতেনাতে ধরা পড়েন সংবাদমাধ্যমের সামনে। একটি হোটেলে আরো তিনজন মহিলা সহ তাকে গ্রেপ্তার করা হয়েছিল আপত্তিজনক অবস্থাতে। তারপর থেকেই তাকে আর সিনেমা জগতে দেখতে পাওয়া যায়নি।

HD wallpaper: Swetha Basu Prasad New Ride Movie | Wallpaper Flare

Sherlyn Chopra has the most savage response to trolls. Watch video | Telugu  Movie News - Times of India

Actress Mishti Mukherjee passes away due to renal failure | Bollywood Bubble

aish_ansari.jpg