দেখে নিন সেই সমস্ত অভিনেত্রীদের যারা বিয়ে না করেই সমস্ত সুখ উপভোগ করছেন

79
দেখে নিন সেই সমস্ত অভিনেত্রীদের যারা বিয়ে না করেই সমস্ত সুখ উপভোগ করছেন

কখনো বিবাহ, কখনো বিবাহ বিচ্ছেদ, কখনো আবার লিভিং রিলেশন, এসব কিছুই থাকে বলিউডের অন্তরমহলে। মাঝে মাঝেই গসিপ শোনা যায় যে, কোন অভিনেত্রী হয়তো অন্য কারো সঙ্গে প্রেম করছেন, আবার কোন অভিনেত্রী বিয়ে না করেই বিয়ের সুখ ভোগ করছেন। আজ এমন কয়েকজন অভিনেত্রীর নাম আপনাদের বলব যারা বিয়ে না করেই সমস্ত সুখ উপভোগ করছেন।

১. অ্যামি জ্যাকসন: সিং ইস কিং ছবিতে অক্ষয় কুমারের সঙ্গে অভিনয় করেছিলেন এই অভিনেত্রী। খুব বেশি সিনেমাতে কাজ না করলেও দীর্ঘদিন যাবৎ জর্জ পানায়েতুয়েমির সাথে লিভ-ইন রিলেশনশিপে ছিলেন তিনি। বিয়ে না করেই তিনি হয়েছেন এক সন্তানের মা।সোশ্যাল মিডিয়ায় নিজের মা হবার ছবি পোস্ট করেছিলেন তিনি।

২. সুস্মিতা সেন: বলিউডের আরো একজন দাপটে অভিনেত্রী হলেন সুস্মিতা সেন। সালমান খানের পাশাপাশি তিনি এখনো বিবাহ করেননি। তবে অনেকদিন আগেই হয়ে গেছেন মা। দত্তক নিয়ে দুই মেয়েকে মানুষ করে ছিলেন তিনি।তবে দীর্ঘদিনের প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছেন তিনি এবং রোহন। খুব তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সুস্মিতা সেন।

৩. আলিয়া ভাট: বলিউডের সবথেকে চর্চিত জুটি হলো আলিয়া ভাট এবং রানবির কাপুর। নিজও নিজও ক্ষেত্রে তারা আমাদের মনোরঞ্জন করে এসেছেন।বিয়ে না করেও দীর্ঘদিন যাবৎ তারা লিভ ইন রিলেশনে রয়েছেন একে অপরের সঙ্গে। তবে খুব সম্ভবত আগামী বছরই বিয়ে হবে তাদের। এখন থেকেই শুরু হয়ে গেছে তোড়জোড়।