দেখে নিন আজ ৩০ শে অক্টোবর কেমন যাবে বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের

9
দেখে নিন আজ ৩০ শে অক্টোবর কেমন যাবে বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের

আমাদের জীবনের ওপর অবস্থান করে মূলত সাতাশটি নক্ষত্র এবং ৯ টি গ্রহ। প্রতিদিন তারা নিজস্ব গতিতে ঘুরপাক খাচ্ছে এবং তার জন্য প্রতি মুহূর্তে তাদের অবস্থান পাল্টে যাচ্ছে। এই গ্রহ এবং নক্ষত্র গুলির গতি এবং অবস্থান প্রতিমুহূর্তে পাল্টে যাওয়ার ফলে আমাদের রাশির ওপর তাদের অবস্থান বদলে যায়। কখন কোন গ্রহের অবস্থান কি হচ্ছে তা অনেকটাই নির্ভর করে আমাদের গতিবিধির ওপর। প্রতিদিন আমাদের ভাগ্য ফলাফল গ্রহ-নক্ষত্রের অবস্থানের উপর নির্ভর করে।

আসুন জেনে নিই আজ ৩০ শে অক্টোবর কেমন যাবে বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের। ইংরেজি ৩০ তারিখ, বাংলা ১৩ কার্তিকশুক্রবার চতুর্দশীর সন্ধ্যে পাঁচটা কুড়ি মিনিট পর্যন্ত তারপর পূর্ণিমা শুরু হবে। এইদিন জন্ম নেওয়া জাতক-জাতিকাদের বেশিরভাগ মানুষের উপর থাকবে বুধের দশা

মেষ রাশি: এই রাশির জাতক-জাতিকাদের স্বাস্থ্য শরীর ভালো থাকবে। সম্পত্তি নিয়ে বেশ কিছু চিন্তা-ভাবনা থাকবে। ঋণ বৃদ্ধি পাবে। বাড়িতে অতিথির সমাগম বাড়বে। কোন ধর্মীয় অনুষ্ঠানের প্রস্তুতি নিয়ে ব্যস্ততা বাড়বে। পরিবারের পরিবেশ বেশ আনন্দদায়ক হবে।কোন পুরনো বন্ধু সাক্ষাৎকার মনকে আনন্দ দিতে পারে। ব্যবসায়ীরা আর্থিক লাভের ইঙ্গিত পাবেন। তবে প্রেমে আজ বাধা আছে।

বৃষ রাশি: শারীরিক কসরতে বা যোগ-ব্যায়াম স্বাস্থ্যের উন্নতি লক্ষ্য করা যাচ্ছে। খেলোয়াড়দের জন্য এই দিন অত্যন্ত লাভজনক হিসেবে প্রমাণিত হবে। একাধিক দিক থেকে আপনি ধনসম্পত্তি লাভ করতে পারবেন। আপনার জীবনসঙ্গী আজ সব বিষয়ে আপনাকে সাহায্য করবে। সাময়িক ব্যর্থ হলেও কখনো মনের জোর থেকে দুর্বল হবেন না। হোটেল ব্যবসায় লাভের মুখ দেখবেন। আজ কর্ম ক্ষেত্রে পরিশ্রম বেড়ে যাবে। ছাত্র-ছাত্রী দিক থেকে আজ শুভ ফল পাওয়া যাবে।

মিথুন রাশি: এমন কিছু বন্ধু অথবা লোকজন এড়িয়ে চলুন যারা আপনার থেকে অর্থ ধার চাইতে পারে। তবে যেকোনো কাজ খুব তাড়াতাড়ি আজ হয়ে যাবে। ব্যবসার দিকে বিশেষভাবে নজর দিন। কিছু কর্মচারী জিনিস সরিয়ে নিয়ে যেতে পারে। তুমি ভুল বোঝাবুঝি এবং তর্ক বিতর্ক হতে পারে।সন্ধ্যার দিকে সবাই মিলে কোন আনন্দ অনুষ্ঠানে যোগ দিতে পারেন।

কর্কট রাশি: হঠাৎ কোনো পুরোনো বন্ধু সাক্ষাৎকার অথবা ফোনালাপ মনে আনন্দ দিতে পারে। সারাদিন একটি চাপা আনন্দ উত্তেজনা অনুভব করবেন। আপনার সব কাজে আজ আপনার ভাই বোনেরা সাহায্য করবে। প্রেমিক বা প্রেমিকা ভুল বুঝতে পারে। গৃহে আনন্দ অনুষ্ঠান বা সপরিবারে কাছেপিঠে ভ্রমণযোগ হতে পারে। কোন আতিয়ার আচরণ একটু কষ্ট দায়ক মনে হতে পারে। লেখাপড়ার দিকে আরো বেশি সচেতন হতে হবে।

সিংহ রাশি: মেজাজ নিয়ন্ত্রণে না রাখলে বৈবাহিক জীবনে কষ্ট পাবেন। তাই কোনভাবেই মেজাজ হারিয়ে ফেলবেন না। বারিক প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে আজ অর্থ ব্যয় হতে পারে। পারিবারিক আনন্দ অনুষ্ঠান এবং সামাজিক মেলামেশা আপনাকে আনন্দ দেবে। বন্ধু-বান্ধবদের সঙ্গে হোয়াটসঅ্যাপ চ্যাট এ মানসিক আনন্দ পাবেন আপনি। আজ কিছু উপহার পেতে পারেন। ছাত্র-ছাত্রীরা মনোযোগের অভাব অনুভব করবেন।

কন্যা রাশি: অসুস্থ ব্যক্তি তার দ্রুত আরোগ্য লাভ করবেন। পাওনা অর্থ পুরোটাই উদ্ধার হয়ে যাবে। বাবা-মায়ের সঙ্গে আজ বেশ ভাল সম্পর্ক থাকবে। আজ প্রেমিক-প্রেমিকাদের জন্য সার্বিক আনন্দ অপেক্ষা করে রয়েছে। পার্টনারশিপ ব্যবসার কিছু ভুল বোঝাবুঝি হতে পারে। কর্মক্ষেত্রে মনের মত সাফল্যে হবে না। দাম্পত্য কলহ আছে। ছাত্র-ছাত্রীর জন্য দিন বেশ ভালো।

তুলা রাশি: খেলোয়াড়দের জন্য দিনটি শুভ। অর্থের যোগান একটু কম হলেও প্রয়োজনীয় অর্থের অভাব হবে না। গোপন তথ্য গুলি বের সাবধানে রাখুন। মূল্যবান জিনিস সাবধানে রাখতে চেষ্টা করুন। মায়ের ভালোবাসা অথবা আশীর্বাদ সব সময় আপনার সঙ্গে থাকবে। সন্ধ্যায় কোন হোটেলে বা রেস্টুরেন্টে খেতে যাওয়া হতে পারে। ছাত্র-ছাত্রীদের জন্য শুভ ফল।

বৃশ্চিক রাশি: বিশেষ কারো জন্য আজ মনটা খুব খারাপ থাকবে। মোবাইল এটিএম কার্ড ক্রেডিট কার্ড খুব সাবধানে রাখুন। বেকারদের মনের মত কর্মে সুযোগ আসবে।লিভ টুগেদার করা প্রেমিক-প্রেমিকাদের জন্য শুভ দিন। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা আর মান সম্মান পাবেন। ডাক্তার বাবুদের জন্য শুভ ফল।

ধনু রাশি: শরীর চর্চা করলে প্রচুর লাভ হতে পারে। ব্যবসায়ে আজ লাভের যোগ রয়েছে। রাস্তাঘাটে ভিড়ের মধ্যে সাবধানে থাকুন। যেকোন বিপদে আছে বন্ধুরা সাহায্য করবে। স্বামী-স্ত্রীর মধ্যে হালকা মতভেদ হতে পারে। প্রেমিক এবং প্রেমিকার তৃতীয় পক্ষকে ঘিরে সন্দেহ প্রবণতা।

মকর রাশি: বন্ধুদের সঙ্গে ভুল বোঝাবুঝি। প্রেমে হতাশা। পারিবারিক জীবনে ভুল বোঝাবুঝি। ছোটখাটো ভ্রমণযোগ রয়েছে। ব্যবসায় মনের মত সাফল্য পাবেন না। কোন ধর্মীয় স্থানে ভ্রমণ রয়েছে। ছাত্র-ছাত্রীরা ভীষণ অমনোযোগী হতে পারে।

কুম্ভ রাশি: আজ সার্বিক উন্নতি হতে পারে। ব্যবসায় আর্থিক লাভ নির্দেশ করছে। যখন অর্থ থাকে তখন মনের মত মানুষ আনন্দ করতে পারে। স্বামী এবং স্ত্রীর স্বাস্থ্যের অবনতি। প্রেমিক-প্রেমিকাদের জন্য খুব ভালো দিন নয়। কর্ম ক্ষেত্রে সহকর্মীরা সাহায্য করবে। সন্তানকে নিয়ে গর্ববোধ করার দিন।

মীন রাশি: সন্ধ্যায় শুভকর ভ্রমণ অথবা গৃহে আনন্দ অনুষ্ঠান করে কাটাতে পারবেন। মসলাদার খাবার এড়িয়ে চলুন। আর্থিক উন্নতি অবশ্যই হবে। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। প্রেমিক প্রেমিকার জন্য আজকের দিনটি খুবই আনন্দ পূর্ণ। পশুদের ব্যবসায়ী অথবা ডাক্তার বাবুদের জন্য অতি শুভ দিন। সাংবাদিকের জন্য আজ অত্যন্ত ভালো দিন। ছাত্র-ছাত্রীরাও মন দিয়ে পড়াশোনা করতে পারবে।