কালো হট পোশাকে বাইকের উপর বসে ক্যামেরায় ধরা দিলেন সুস্মিতা সেন

17
কালো হট পোশাকে বাইকের উপর বসে ক্যামেরায় ধরা দিলেন সুস্মিতা সেন

সময়টা ১৯৯৪, ভারতের বিশেষত বাঙালির জন্য অত্যন্ত স্মরণীয় এই বছরটি। কারণ এই বছরেই এক বাঙালি কন্যার মাথায় উঠেছিল মিস ইউনিভার্সের মুকুট। বিদেশের মাটিতে মিস ইউনিভার্স সিলেকশনের প্ল্যাটফর্মে সকল বিদেশি সুন্দরীদের পেছনে ফেলে দিয়েছিলেন সুস্মিতা সেন। সেই স্মরণীয় মুহূর্তের পর কেটে গিয়েছে ২৭টি বছর। আজও গ্ল্যামার দুনিয়ায় সুস্মিতা সেন এক উজ্জ্বলতম নক্ষত্র হিসেবে নিজের জায়গা ধরে রেখেছেন।

৪৫ বছর বয়সী সুস্মিতার সৌন্দর্য এতটুকুও মলিন হয়নি। আজও তার শরীরে কোথাও বাড়তি এতটুকুও মেদ নেই। প্রাক্তন বিশ্বসুন্দরীর সৌন্দর্য এখনো মুগ্ধ করে দেয় অনুরাগীদের। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই তিনি তার বিভিন্ন ছবি পোস্ট করে থাকেন।তবে সাম্প্রতিক কালে তিনি যে ছবিটি পোস্ট করেছেন তা এক পলকেই নেটিজেনদের মন কেড়ে নিয়েছে।

কালো রঙের হট প্যান্ট এবং কালো রঙেরই স্যান্ডো গেঞ্জি পড়ে বাইকের উপর বসে ক্যামেরায় ধরা দিয়েছেন প্রাক্তন বিশ্বসুন্দরী! তাই ছবিটি নেটিজেনরা বেশ পছন্দ করেছেন। মিস ইউনিভার্সের’ খেতাব জেতার পর ১৯৯৬ সালে দস্তক সিনেমা মারফত বলিউডে ডেবিউ করেন সুস্মিতা। এরপরে সির্ফ তুম, বিবি নম্বর ওয়ান, আঁখে, ম্যায় হুঁ না, নো প্রবলেমের মতো একের পর এক ছবিতে অভিনয় করেছেন তিনি।

সিনেমায় অভিনয় করার পাশাপাশি “আরিয়া” নামক একটি থ্রিলার ওয়েব সিরিজেও কাজ করেছেন তিনি। ক্যারিয়ারের পাশাপাশি সিঙ্গেল মাদার হিসেবে দুই দত্তক কন্যা রেনে ও আলিশার দায়িত্বও ভালো ভাবে পালন করেছেন তিনি। শোনা যাচ্ছে জনপ্রিয় মডেল রোহমাল শউলের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন সুস্মিতা। আবার ৬৫ তম মিস ইউনিভার্স প্রতিযোগিতার বিচারক হিসেবেও মঞ্চে দেখা গিয়েছে তাকে।