স্বামী সন্তানদের নিয়ে হোলির আনন্দে মেতেছেন সানি লিওনি! শেয়ার করলেন কিছু ছবি

8
স্বামী সন্তানদের নিয়ে হোলির আনন্দে মেতেছেন সানি লিওনি! শেয়ার করলেন কিছু ছবি

গতকাল ছিল হোলি উৎসব। বাঙালিরা যেমন দোল উৎসবের আনন্দে মেতে থাকে তেমনই অবাঙালীরা মেতে থাকেন হোলি উৎসবে। জনসাধারণ থেকে সেলিব্রিটি সকলেই বিভিন্ন ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে। সেলিব্রিটিদের মধ্যে অন্যতম এবং জনপ্রিয় অভিনেত্রী হলেন সানি লিওনি। রঙের উৎসবে মেতে থাকতে দেখা গেল তাকেও।

সম্প্রতি বাড়িতেই হোলি উৎসব পালন করলেন তিনি। স্বামী এবং সন্তানদের ঘিরে এই আনন্দ ভাগ করে নিলেন তিনি। তার এই অনাবিল আনন্দের কিছু ছবি তিনি পোস্ট করেছে সোশ্যাল মিডিয়াতে। ছবিগুলি পোস্ট করে তিনি লিখেছেন যে, সেই সন্তান অত্যান্ত ভাগ্যবতী যে খুশির দিনে মাকে জড়িয়ে ধরে থাকতে পারে। উৎসব আরো দীর্ঘ হোক এবং আপনারা সকলেই ভালো থাকুন এই কামনাই করি।

অভিনেত্রীর পোস্ট করা ছবিটি দেখতে পাওয়া গেল তার নিজের সন্তান এবং দত্তক সন্তান দু’জনকেই। রংয়ের আনন্দে আপন এবং পর যেন মিলেমিশে একাকার হয়ে গেছে। ছবিগুলি যত ভাইরাল হয় তত যেন অভিনেত্রীর প্রতি ভালোবাসা এবং শ্রদ্ধা দুটোই বেড়ে যায় আমাদের। উৎসবের দিনে লাল সালোয়ার-কামিজ করে একেবারে অন্যরকম দেখতে লাগছিল তাকে।

কচিকাচাদের সঙ্গে ফ্লাটের তলায় হোলির আনন্দে মেতে থাকলেন সানি লিওনি এবং তার স্বামীর। পর্দার বাইরে যেন একটি সাধারণ মেয়ে, এমনভাবেই দেখতে পাওয়া গেল সানি লিওনি কে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পাশাপাশি সকলেই আর একবার সানি লিওনি কে হ্যাপি হোলি জানিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। আরো একবার তাকে আগামী দিনের জন্য শুভকামনা জানিয়েছে নেটিজেনরা।