দাম্পত্য জীবন সুখী করতে নেটিজেনদের উদ্দেশ্যে কিছু গুরুত্বপূর্ণ টিপস দিলেন সানি লিওন

11
দাম্পত্য জীবন সুখী করতে নেটিজেনদের উদ্দেশ্যে কিছু গুরুত্বপূর্ণ টিপস দিলেন সানি লিওন

বলিউড সুন্দরী সানি লিওনি। তিনি এককালীন জনপ্রিয় পর্নস্টার হলেও অভিনেত্রী কিন্তু পর্নস্টারের ইমেজ ছেড়ে বহুদিন আগেই বেরিয়ে এসেছেন। বর্তমানে বলিউডের বেশ কিছু সিনেমা এবং ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যায় তাকে। সানি লিওনি বর্তমানে তার স্বামী ড্যানিয়েল ওয়েবার এবং সন্তানদের নিয়ে সুখে ঘরকন্না করছেন। ব্যক্তিগত জীবনে কিন্তু তারা ভীষণ সুখী।

তাদের সেই সুখী গৃহকোণ থেকেই নেটিজেনদের উদ্দেশ্যে কিছু গুরুত্বপূর্ণ টিপস দিলেন সানি। সুখী দাম্পত্য জীবন বজায় রাখবেন কিভাবে? সেই সংক্রান্ত টিপস দিয়েছেন তিনি। অভিনেত্রী মনে করেন স্বামী এবং স্ত্রীর নিজেদের মধ্যে কথা বলা খুব জরুরী। কারণ কথা না বলে তারা একে অপরের সম্পর্কে জানবেন কিভাবে?

দ্বিতীয়ত সানি মনে করেন মাঝেমধ্যেই কিন্তু স্বামী এবং স্ত্রীর ঘুরতে বেরিয়ে পড়া উচিত। এতে দুজনের মনই ভালো থাকবে। এবার বেটার হাফদের একসঙ্গে মিলেমিশে রান্না করার পরামর্শ দিচ্ছেন সানি। রোজ না হক, মাঝেমধ্যে তো দুজন মিলে রান্না করাই যায়! এবার স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে হাসি-ঠাট্টা, মজা-কৌতুক থাকতে হবে বলে মনে করেন অভিনেত্রী।

সানি জানাচ্ছেন, স্বামী এবং স্ত্রী একে অপরকে যেন একে অপরের মন বুঝে হাসান। কারণ এই হাসি ঠাট্টার মাধ্যমে তাদের সম্পর্কের উন্নতি হবে। সানি নিজের পঞ্চম পরামর্শটিকেই সবথেকে বেশি গুরুত্বপূর্ণ বলে মনে করেন। তার মনে হয় স্বামী-স্ত্রী যেন একে অপরের কাজের প্রশংসা করেন। একে অপরকে গুরুত্ব দেন। এই খুঁটিনাটি কিছু দিক মাথায় রাখলেই স্বামী-স্ত্রীর সম্পর্ক আরো মজবুত হবে বলে মনে করেন সানি।