পরীক্ষার খাতায় বাবার নামের জায়গায় সানি দেওল এবং মায়ের নাম প্রিয়াঙ্কা চোপড়া! হতবাক কলেজ কর্তৃপক্ষ

8

বিহারের দ্বাদশ প্রি বোর্ডের এক ছাত্র পরীক্ষা দিচ্ছে। পরীক্ষা দেওয়ার সময় সে তার বাবার নামের জায়গায় লেখে সানি দেওল এবং মায়ের নাম প্রিয়াঙ্কা চোপড়া! এমন ঘটনা ঘটেছে বিহারের একটি কলেজের পরীক্ষা কেন্দ্রে। ঘটনাকে কেন্দ্র করে অবাক হয়েছেন কলেজ কর্তৃপক্ষ। ওই ছাত্রের এই কীর্তি কার্যত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। অবাক হয়েছেন নেটিজেনরাও।

বিহারের পশ্চিম চম্পারনের বেত্তিয়ায় অবস্থিত রাম লক্ষণ সিং যাদব মহাবিদ্যালয়ে দ্বাদশ প্রি বোর্ডের পরীক্ষা চলছে। সেখানেই এক ছাত্রের পরীক্ষার খাতার ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। খাতার ছবি নেট মাধ্যমে ভাইরাল। সেখানে দেখা যাচ্ছে একটি ছাত্র তার বাবা-মার নামের জায়গায় বলিউডের দুই তারকার নাম লিখে বসে আছে। নিতান্তই মজার ছলে সে এই কাজ করেছে বলেই মনে করা হচ্ছে।

শুধু তাই নয় ‘প্রত্নতত্ত্ব সম্পর্কে কি জানো’ বিষয়ক প্রশ্ন সে মজার উত্তর দিয়েছে। সে লিখেছে, প্রত্নতত্ত্ব বিষয়টি তার শিক্ষক পড়াননি। তাই প্রত্নতত্ত্ব সম্পর্কে সে কিছুই জানেনা। আবার প্রশ্ন লেখা হয়েছিল আকবর কেন জিজিয়া কর বাতিল করেছিলেন? উত্তরে পরীক্ষার্থী লেখে, রাজিয়ার প্রতি ভালোবাসা থাকার কারণে আকবর জিজিয়া কর বাতিল করেছিলেন!

তার পরীক্ষার খাতার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যেতেই নড়েচড়ে বসেছে কলেজ কর্তৃপক্ষ। কলেজ কর্তৃপক্ষ এর সঙ্গে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার চেষ্টা করছে।