কপিল শর্মা সিরিজের নতুন সিজন থেকে বাদ পড়লেন সুমনা

11
কপিল শর্মা সিরিজের নতুন সিজন থেকে বাদ পড়লেন সুমনা

লকডাউনের খরা কাটিয়ে টেলিভিশনের পর্দায় আবার ফিরতে চলেছে দ্য কাপিল শর্মা শো। এই শো’য়ের একটি ছবি সম্প্রতি প্রকাশ করেছে নির্মাতা সংস্থা। সেখানে কপিল শর্মা, ভারতী সিং, কৃষ্ণা অভিষেকের ছবি থাকলেও এই শো’য়ের অন্যতম অংশ সুমনার ছবি ছিল না। সুমনা চক্রবর্তী এতদিন কপিল শর্মা শো তে কপিলের স্ত্রীয়ের ভূমিকা পালন করেছেন। ফলে অনুমান করা হচ্ছে কপিল শর্মা সিরিজের নতুন সিজন থেকে বাদ পড়েছেন সুমনা।

যদিও চ্যানেলের তরফ থেকে এখনো এই সম্পর্কে নিশ্চিতভাবে কিছু জানানো হয়নি। তবে সুমনাকে নিয়ে গুঞ্জনের পারদ চড়ছে। এরই মাঝে আবার সুমনা সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন যা থেকে বিতর্কের পারদ আরো একমাত্র চড়েছে। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করে চার্লোট ফ্রিম্যানের লেখা বই ‘এভরিথিং ইউ উইল এভার নো’-এর একটি অংশ তুলে ধরেছেন তিনি।

সুমনার স্টোরিতে লেখা ছিল, “আপনার জন্য কি অপেক্ষা করে রয়েছে তা আগে থেকে বোঝা যায় না। সেই জন্যই হয়তো আপনাকে উপযুক্ত সুযোগ দেওয়া হয় না। নতুন সম্পর্ক, চাকরি, অভিজ্ঞতা, শহর যাই হোক না কেন, সেখানে নিজেকে সমর্পন করুন। আর পেছনে ফিরে তাকাবেন না। যদি সেটা কাজ না করে তাহলে জানবেন যে সেটা আপনার জন্য ছিল না। তাহলেই আপনার আর কোনও অনুশোচনা থাকবে না। নতুন সুযোগ গ্রহণ করার সাহস রাখুন।”

কপিল শর্মা শো’য়ের এই অভিনেত্রী সম্প্রতি তার কাজের অভাবের কথা জানিয়েছিলেন। একই সঙ্গে নিজের শরীরে বাসাবাঁধা রোগের কথাও জানিয়েছিলেন তিনি। সুমনা জানিয়েছিলেন তিনি এন্ডোমেট্রিওসিস নামক জরায়ুর এক বিশেষ রোগে আক্রান্ত। এই রোগকে দমিয়ে রাখতে হলে উপযুক্ত খাদ্যাভ্যাস, শরীরচর্চা এবং মানসিক উদ্বেগবিহীন জীবন-যাপন জরুরি।